আলমডাঙ্গায় গাঁজা সেবনের দায়ে ৩ জনের জেল-জরিমানা

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গায় মাদক সেবনের অপরাধে ৩ জনকে কারাদণ্ড ও জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল শনিবার দুপুরে আলমডাঙ্গা পশুহাটে উপজেলা নির্বাহী অফিসার মো. রনি আলম নূর ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তাদেরকে উভয়দণ্ড প্রদান করেন।

জানা গেছে, আলমডাঙ্গা পৌর এলাকার রাধিকাগঞ্জ গ্রামের শ্রী মাইকেল সরেনের ছেলে শ্রী রিপন কুমার (২৬) ও থানাপাড়ার মৃত আকমল হোসেনের ছেলে রিফাত হোসেন (২২) নিয়মিত পশুহাট এলাকায় বসে গাঁজা সেবন করে। তারা দুজন কুষ্টিয়া থেকে গাঁজা কিনে নিয়ে আসে। গতকাল দুপুরে পশুহাট এলাকায় জনশূন্য এলাকায় দুজন বসে গাঁজা সেবন করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে আলমডাঙ্গা থানার এসআই আমিনুর ইসলাম, এসআই তৌকির আহমেদ, এসআই সুফল কুমার ও এএসআই হামিদুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে পৌর এলাকার পশুহাটে অভিযান চালিয়ে তাদের দুজনকে আটক করে। আটকের সময় তাদের নিকট থেকে গাঁজা ও গাঁজা খাওয়ার সরাঞ্জাম উদ্ধার করে উপজেলা নির্বাহী অফিসারকে সংবাদ দেয়া হয়। পরে উপজেলা নির্বাহী  রনি আলম নূর ঘটনাস্থলে উপস্থিত হয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে দুজনকে ৬ মাস করে বিনাশ্রম কারাদণ্ড এবং ৫শ টাকা করে জরিমানা করেন। এছাড়াও মোড়ভাঙ্গা গ্রামের রমজান আলীর ছেলে মাদক সেবক শিহাবকে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ১শ টাকা জরিমানা প্রদান করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More