চুয়াডাঙ্গায় সেনাবাহিনীর তত্ত্বাবধানে করোনা জীবাণুনাশক টানেলের উদ্বোধন

মার্কেট ও শপিংমলের সামনেও টানেল বসানোর প্রক্রিয়া শুরু

স্টাফ রিপোর্টার: করোনা সংক্রমণরোধে সেনাবাহিনীর উদ্যোগে চুয়াডাঙ্গায় বসেছে করোনা জীবাণুনাশক টানেল। সেনাবাহিনীর ১১৯ ফিল্ড ওয়ার্কসপের সদস্যরা শহরের শহীদ হাসান চত্বর এলাকায় টানেলটির কার্যক্রম শুরু করেন। গতকাল শনিবার দুপুরে চুয়াডাঙ্গা জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার টানেলের ভেতর দিয়ে প্রবেশের পর নিজেকে জীবাণুনাশক করে এর উদ্বোধন করেন। এ সময় উপস্থিত ছিলেন, চুয়াডাঙ্গার দায়িত্বপ্রাপ্ত সেনা কর্মকর্তা লে. কর্নেল আসিফ, পুলিশ সুপার জাহিদুল ইসলামসহ অন্যরা। পরে সাধারণ পথচারী ও জনগণ নিজেদের জীবাণুমুক্ত করতে টানেলের ভেতর দিয়ে চলাচল করতে শুরু করেন।
জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার বলেন, আগামীকাল (আজ রোববার) থেকে শহরের মার্কেট শপিংমল খুলবে। ধারণা করা হচ্ছে বাজার-ঘাটে জনগণের উপস্থিতি বাড়বে। সেই চিন্তা মাথায় রেখেই এ ধরনের জীবাণুনাশক টানেলের উদ্বোধন করা হলো। সেই সঙ্গে মার্কেট ও শপিংমলের সামনেও এমন টানেল বসানোর প্রক্রিয়া চলছে। সেনা কর্মকর্তা লে. কর্নেল আসিফ বলেন, এ টানেল ব্যবহারের ফলে করোনা ভাইরাস সংক্রমণ থেকে মানুষ কিছুটা হলেও নিজেকে নিরাপদ রাখতে পারবেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More