চুয়াডাঙ্গায় নিখোঁজের ১৩ ঘন্টার মাথায়  তিনশিশুসহ চারজনকে উদ্ধার করলো পুলিশ

চুয়াডাঙ্গায় পৌরএলাকার বনানীপাড়ার তিন শিশুসহ চারজনকে নিখোঁজের ১৩ ঘন্টা পর দামুড়হুদার উপজেলার হেমায়েতপুর গ্রাম থেকে পুলিশ তাদেরকে উদ্ধার করেছে। মঙ্গলবার দুপুরে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু জিহাদ মো: ফকরুল আলম খান বিষয়টি নিশ্চিত করেছেন।
উদ্ধারকৃতরা হলো, চুয়াডাঙ্গার বনানীপাড়ার আশিক (২০), রহমত (১০), আশফিয়া (৩) এবং সোহান (১০) । এরা পরস্পর আপন চাচাতো ভাইবোন।
পুলিশ জানায়, চুয়াডাঙ্গা শহরের বনানীপাড়ার আব্দুল আজিজ খোকন গতকাল সোমবার সন্ধ্যায় থানায় উপস্থিত হয়ে চারজন নিখোঁজের বিষয়ে একটি সাধারণ ডায়েরী (জিডি) করেন। তিনি জিডিতে উল্লেখ করেন, তার তিন সন্তান আশিক, রহমত ও আশফিয়া এবং তার চাচাতো ভাই সাগরের ছেলে সোহাগ দুপুর আড়াইটার দিকে শহরের ঈদগাহপাড়ার উদ্দ্যেশে বের হলে পরে তারা আর বাড়ী ফেরেনি।
পুলিশ বিষয়টি গুরুত্বের সাথে নিয়ে পুলিশ সুপার জাহিদুল ইসলামকে অবহিত করলে তিনি তাদেরকে দ্রুত উদ্ধারের নির্দেশ দেন। পুলিশ তদন্তে নেমে দীর্ঘ ১৩ ঘন্টা পর দামুড়হুদা উপজেলার নতিপোতা ইউনিয়নের হেমায়েতপুর গ্রামের বদর উদ্দিনের ছেলে রফিকুল ইসলামের বাড়ি থেকে ওই চারজনকে পুলিশ উদ্ধার করে।
চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ মো: ফকরুল আলম খান বলেন, পুলিশ সুপারের সরাসরি তত্ত্বাবধান এবং সদর ফাঁড়ির এসআই ওহিদুল ইসলাম (বিপিএম) এবং থানা পুলিশের একটি চৌকস টিম এক শ্বাসরুদ্ধকর অভিযানের মধ্যে দিয়ে ভোররাত ৪টার দিকে এই চারজন ভিকটিমকে উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়। তবে, কি কারণে এই নিখোঁজের ঘটনা ঘটেছে পুলিশ তা তদন্ত করে দেখছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More