ভাগ্নে চেয়ারম্যান নির্বাচিত, খুশিতে উচ্ছ্বাস করতে গিয়ে প্রাণ গেলো বীর মুক্তিযোদ্ধা মামার

আফজালুল হক:
চুয়াডাঙ্গা আলমডাঙ্গা উপজেলার অনুপনগরে ভাগ্নে চেয়ারম্যান নির্বাচিত হওয়ার খুশিতে আনন্দ উচ্ছ্বাস করার সময় ইকারত মালিতা (৭০) নামে এক বীর মুক্তিযোদ্ধার মৃত্যু হয়েছে। সোমবার (২৯ নভেম্বর) বেলা সাড়ে ১১ টার দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক ইকারত মালিতাকে মৃত ঘোষণা করেন। মৃত ইকারত মালিতা আলমডাঙ্গা উপজেলার বাড়াদি ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের অনুপনগর গ্রামের খোকা মালিতার ছেলে। তিনি বীর মুক্তিযোদ্ধা ও সাবেক পুলিশ সদস্য ছিলেন।
স্থানীয় ইউপি সদস্য মানিক বিশ্বাস দৈনিক মাথাভাঙ্গাকে বলেন, আলমডাঙ্গা উপজেলার বাড়াদি ইউনিয়নে চেয়ারম্যান পদে মোটরসাইকেল প্রতীকে (স্বতন্ত্র) সর্বোচ্চ ৩ হাজার ৮৫৪ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন তোবারক হোসেন। এই খুশিতে সোমবার (২৯ নভেম্বর) সকালে ১০ টার দিকে তোবারকের আপন মামা ইকারত মালিতাসহ বেশ কয়েকজন গ্রামের একটি দোকানের সামনে বসে আনন্দ উচ্ছ্বাস করতেছিল। এসময় ইকারত মালিতা চেয়ার থেকে পড়ে যান। পরে তাকে উদ্ধার করে দ্রুত চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়ার আগেই মৃত্যুর কোলে ঢোলে পড়েন তিনি। তিনি আরও বলেন, মৃত ইকারত মালিতা একজন বীর মুক্তিযোদ্ধা ও সাবেক পুলিশ সদস্য ছিলেন। তিনি খুবই ভাল মানুষ ছিলেন। ভাগ্নে চেয়ারম্যান হওয়ার খুশি একটু আনন্দ উচ্ছ্বাস করার সময় তার প্রাণটাই চলে গেল। চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. রিয়াসাদ জামান বলেন, বার্ধক্যজনিত কারণে হৃদক্রিয়া বন্ধ হয়ে ইকারত মালিতার মৃত্যু হয়েছে। হাসপাতালে আসার আগেই তার মৃত্যু হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More