করোনাভাইরাসের উপসর্গ নিয়ে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এক বৃদ্ধের মৃত্যু

স্টাফ রিপোর্টার: আইসোলেশন ওয়ার্ডের হলুদ জোনে করোনা উপসর্গ নিয়ে বৃদ্ধর(৫৯) মৃত্যু হয়েছে। বুধবার (১৭ জুন) দুপুরে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। লাশ সদর হাসপাতালে রাখা আছে। স্বাস্থ্য বিধি মেনে তার দাফন সম্পর্ণ হবে।  চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনা বাসস্টন্ড পাড়ার বাসিন্দা ওই বৃদ্ধ করোনা উপসর্গ নিয়ে মারা যান।

সিভিল সার্জন এএসএম মারুফ হাসান বলেন, চুয়াডাঙ্গার দর্শনা বাসস্টন্ড পাড়ার এক বৃদ্ধ মঙ্গলবার রাতে শ্বাস কষ্ট, জ্বর ও গলা ব্যাথা নিয়ে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডের হলুদ জোনে ভর্তি হন। এর আগে ১৫ জুন দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা ভাইরাস পরীক্ষার জন্য নমুনা দেন। মঙ্গলবার রাতে শারীরিক ভাবে বেশি অসুস্থ্য হয়ে পড়লে তার পরিবারের সদস্যরা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করেন। বুধবার সকালে তার অবস্থার অবনতি হলে দুপুরে মারা যায় করোনা উপসর্গ নিয়ে। বৃদ্ধর  করোনা পরীক্ষার রিপোর্ট আসলে বোঝা যাবে পজিটিভ না নেগেটিভ।

তিনি আরও বলেন, স্বাস্থ্য বিধি মেনে লাশের দাফন সম্পর্ণ হবে।

গেল ২৪ ঘন্টায় এ জেলায় এক পুলিশ সদস্যসহ নতুন করে ৩ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এনিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৪৭ জনে। এরমধ্যে সুস্থ হয়েছেন ৮৮ জন ও মারা গেছেন ১ জন।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More