কোভিড-১৯ এর সংক্রমনরোধে চুয়াডাঙ্গার নিউ মার্কেট এলাকায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান

সংক্রামক রোগ ও সড়ক পরিবহন আইনে ৮ জনকে জরিমানা
স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় করোনাভাইরাসের সংক্রমনরোধে জনসচেতনতা বৃদ্ধিতে মাঠে কাজ করছে প্রশাসন। এরই ধারাবাহিকতায় গতকাল বুধবার দুপুরে চুয়াডাঙ্গার বড় বাজারের নিউ মার্কেট এলাকায় অভিযান চালান সদর উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত। এসময় সংক্রামক রোগ আইন ও সড়ক পরিবহন আইনে ৮ জনকে অর্থদ-াদেশ দেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক সদর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইসরাত জাহান।
ভ্রাম্যমাণ আদালতসূত্রে জানা গেছে, গতকাল দুপুরে চুয়াডাঙ্গার বড় বাজারের নিউ মার্কেট এলাকায় অভিযান চালানো হয়। এসময় মাস্ক ব্যবহার না করায় সংক্রামক রোগ আইনে ৫ জনকে ১ হাজার ৯’শ ৫০ টাকা ও হেলমেট পরিধান না করায় সড়ক পরিবহন আইনে ৩ জনকে ৬’শ টাকা অর্থদ- করা হয়। একই সময় পথচারীদের মাঝে মাস্ক বিতরণ করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক। ভ্রাম্যমাণ আদালতের কাজে সহযোগীতা করেন সদর উপজেলা সহকারি কমিশনারের (ভূমি) পেশকার গোলাম মোস্তফা ও সদর থানা পুলিশ। করোনাভাইরাসের সংক্রমনরোধে জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান সদর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইসরাত জাহান।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More