কর্তব্যরত অবস্থায় মৃত্যুবরণকারী পুলিশ পরিবারকে চুয়াডাঙ্গা জেলা পুলিশের ঈদ উপহার সামগ্রী প্রদান

স্টাফ রিপোর্টার: কর্তব্যরত অবস্থায় মৃত্যুবরণকারী পুলিশ পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী প্রদান করেছে চুয়াডাঙ্গা জেলা পুলিশ। পুলিশ সুপার জাহিদুল ইসলামের উদ্যোগে ঈদ-উল-ফিতর উপলক্ষে বাংলাদেশ পুলিশের বীর সদস্যদের পরিবারবর্গকে সম্মানিত করা হয়। গতকাল মঙ্গলবার কর্তব্যরত অবস্থায় মৃত্যুবরণকারী পুলিশ সদস্যদের বাড়িতে এ ঈদ উপহার সামগ্রী পৌঁছে দেয়া হয়।

চুয়াডাঙ্গা জেলা পুলিশ জানিয়েছে, দেশের আইন-শৃংঙ্খলা রক্ষা তথা জনগণের জানমালের নিরাপত্তায় নিয়োজিত থেকে মৃত্যুবরণকারী পুলিশ সদস্যগণ জাতির শ্রেষ্ঠ সন্তান তথা বাংলাদেশ পুলিশের সূর্য সৈনিক। চুয়াডাঙ্গা পুলিশ সুপার জাহিদুল ইসলাম মনে করেন, চুয়াডাঙ্গা জেলাবাসীর বিপদে আপদে এগিয়ে যাওয়া তার সরকারি দায়িত্ব। কিন্তু কর্তব্যরত অবস্থায় মৃত্যুবরণকারী অসহায় পুলিশ পরিবারের পাশে দাঁড়ানো তার নৈতিক দায়িত্ব। এই বিষয়টি উপলব্ধি করে চলমান করোনা ভাইরাস উপেক্ষা করে ঈদ-উল-ফিতর উপলক্ষে বাংলাদেশ পুলিশের বীর সদস্যদের পরিবারবর্গকে সম্মানিত করেন।

গতকাল মঙ্গলবার চুয়াডাঙ্গা জেলায় বসবাসরত ৭ বীর পুলিশ পরিবার এবং অন্য জেলায় বসবাসরত এ জেলায় কর্তব্যরত অবস্থায় মৃত্যুবরণকারী ৩ বীর পুলিশ পরিবারসহ সর্বমোট ১০ পুলিশ পরিবারকে ঈদ উপহার সামগ্রী হিসেবে পোলাও চাল ২ কেজি, তেল ১ লিটার, ডাল ১ কেজি, ২ প্যাকেট লাচ্ছা সেমাই, ২ প্যাকেট কুলসুন সেমাই, চিনি ১ কেজি, নারিকেল ২টি, মিল্ক পাউডার ৫০০ গ্রাম, ডালডা ২৫০ গ্রাম, গরম মশলা, কিচমিচ, বাদাম (পরিমাণ মতো) প্রদান করা হয়। চুয়াডাঙ্গা পুলিশ সুপার জাহিদুল ইসলাম বলেন, আমি উপলব্ধি করি প্রত্যেকটি পুলিশ সদস্য আমার পরিবারের সদস্য। ফলে মৃত্যুবরণকারী পুলিশ সদস্যের এতিম সন্তানদের পাশে দাঁড়ানো আমার নৈতিক দায়িত্ব। সেই আত্মউপলব্ধি থেকে সাধ্যমত আমি তাদেরকে সম্মানিত করার চেষ্টা করেছি মাত্র। এটি আমার ভালোলাগা ক্ষুদ্র প্রয়াস।

এছাড়া, আরও পড়ুনঃ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More