চার কেজি গাঁজাসহ ব্যবসায়ী আতিয়ার গ্রেফতার

ছবি
জীবননগরের কর্চাডাঙ্গায় র‌্যাবের মাদক বিরোধী অভিযান
স্টাফ রিপোর্টার: জীবননগরের কর্চাডাঙ্গা গ্রাম থেকে ৪ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আতিয়ার রহমানকে গ্রেফতার করেছে র‌্যাব। গতকাল শনিবার দুপুর দেড়টার দিকে মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত আতিয়ার রহমানকে মামলাসহ জীবননগর থানায় সোপর্দ করা হয়েছে। গ্রেফতারকৃত আতিয়ার রহমান (৪০) কর্চাডাঙ্গা বাজদিয়া গ্রামের জাবেদ আলী ম-লের ছেলে।
র‌্যাব জানায়, বর্তমান প্রেক্ষাপটে তরুণ সমাজ ধ্বংসের সবচেয়ে আলোচিত এবং অন্যতম মাধ্যম হিসেবে মাদকদ্রব্যকে ব্যবহার করা হচ্ছে। এতদসংক্রান্তে এক শ্রেণির অসাধু মাদকব্যবসায়ী নিজস্ব স্বার্থ সিদ্ধির উদ্দেশে অবৈধভাবে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানসহ প্রত্যন্ত অঞ্চলের যুব সমাজের হাতে মাদকদ্রব্য বা নেশাজাতীয় দ্রব্য পৌঁছে দেয়ার অপচেষ্টা চালাচ্ছে। সমাজে মাদকের ভয়াল থাবার বিস্তার রোধকল্পে এই সকল মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ মাদক বিরোধী অভিযানে র‌্যাব সর্বদা সক্রিয় ভূমিকা পালন করে আসছে।
এরই ধারাবাকিতায় ঝিনাইদহ র‌্যাব-৬ এর কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম এবং স্কোয়াড কমান্ডার সহকারি পুলিশ সুপার এইচএম শফিকুর রহমানের নেতৃত্বে¡ একটি চৌকস আভিযানিক দল জীবননগর উপজেলার আন্দুলবাড়িয়া ইউনিয়নের করচাডাঙ্গা গ্রামে মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে কর্চাডাঙ্গা বাজদিয়া গ্রামের জাবেদ আলী ম-লের ছেলে মাদক ব্যবসায়ী আতিয়ার রহমানকে গ্রেফতার করে। তার কাছ থেকে উদ্ধার করা হয় চার কেজি গাঁজা, একটি মোবাইলফোন ও দুইটি সিমকার্ড। পরবর্তীতে গ্রেফতারকৃত আতিয়ার রহমানর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়। উদ্ধারকৃত আলামতসহ তাকে জীবননগর থানায় হস্তান্তর করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More