চুয়াডাঙ্গা দোকান মালিক সমিতির সাংগঠনিক সম্পাদক খোকনের ইন্তেকাল

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ দোকান মালিক সমিতি চুয়াডাঙ্গা জেলা শাখার সাংগঠনিক সম্পাদক চুয়াডাঙ্গা পৌরসভার ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নুরুজ্জামান খোকন ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি……..রাজেউন)। গতকাল শুক্রবার বেলা পৌনে ১টার দিকে হৃদযন্ত্রে ক্রিয়া বন্ধ হয়ে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬০ বছর। তিনি চুয়াডাঙ্গা জেলা শহরের হকপাড়ার মরহুম রেজাউল হকের মেজো ছেলে। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে, এক মেয়ে, ভাই-বোন, পাড়া প্রতিবেশী, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছাঁয়া নেমে আসে।
পরিবারের সদস্যরা জানান, গতকাল শুক্রবার দুপুর সাড়ে ১২ টার দিকে বুকে ব্যথা অনুভব করলে নুরুজ্জামান খোকনকে নেয়া হয় চুয়াডাঙ্গা সদর হাসপাতালে। কিছু পরীক্ষার পর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে হাসপাতালে ভর্তি থাকার পরামর্শ দেন। হাসপাতালে ভর্তির কিছুক্ষণ পর হাঠাৎ নড়াচড়া অনুভূত না হলে কর্তব্যরত চিকিৎসককে ডাকা হলে তিনি তাকে মৃত বলে ঘোষণা করেন। নুরুজ্জামান খোকনের মৃত্যুর খবর চারিদিকে ছড়িয়ে পড়লে আত্মীয়-স্বজন, ব্যবসায়ী, বন্ধু-বান্ধবসহ সকলে বাকরুদ্ধ হয়ে পড়েন। তাকে শেষবারের মতো দেখতে হকপাড়ায় তার পৈত্রিক বাড়িতে ছুটে যান।
চুয়াডাঙ্গা জেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক পৌর মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন বলেন, করোনা পরিস্থিতি মোকাবিলায় সুষ্ঠুভাবে ত্রাণ বিতরণ নিয়ে তার বাড়িতে এক জরুরি সভা শেষে বেলা ১১ টার দিকে জেলা মার্কেটিং অফিসের উদ্যেশে রওনা দেন।
জেলা মার্কেটিং অফিসার সহিদুল ইসলাম শোক প্রকাশ করার সময় বলেন, বেলা সাড়ে দিকে তার কার্যালয়ে সুষ্ঠুভাবে ত্রাণ বিতরণ নিয়ে এক জরুরি সভায় যোগদান করেন নুরুজ্জামান খোকন। সেখানে সভা চলাকালীন সময় তিনি বুকে ব্যথা অনুভব করেন। এরপর তিনি নিজের ব্যবহৃত মোটরসাইকেলযোগে বাড়ির উদ্দেশ্যে রওনা দেন।
জেলা যুবলীগের যুগ্ম আহŸায়ক ও নুরুজ্জামান খোকনের ভাগ্নে শামসুদ্দোহা মালিক হাসু বলেন, দুপুর সোয়া ১২ টার দিকে বাড়িতে ফিরে বুকে ব্যথা অনুভব করলে নুরুজ্জামান খোকন নিজেই তার মোটরসাকেলযোগে চিকিৎসার জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা পৌনে ১ টার দিকে মৃত্যুবরণ করেন তিনি।
শুক্রবার রাত সাড়ে ৮ টার দিকে চুয়াডাঙ্গা রেলস্টেশন সংলগ্ন জান্নাতুল মওলা কবরস্থান জামে মসজিদে জানাজা শেষে তার বাবার কবরের পাশে দাফনকার্য সম্পন্ন করা হয়। জানাজা ও দাফনকার্যে শরীক হন জেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক পৌর মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন, জেলা যুবলীগের আহŸায়ক নঈম হাসান জোয়ার্দ্দার, চুয়াডাঙ্গার পৌর মেয়র ওবায়দুর রহমান চৌধুরী জিপু, পৌর আ.লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলাউদ্দিন হেলা, বাংলাদেশ দোকান মালিক সমিতি চুয়াডাঙ্গা জেলা শাখার সাধারণ সম্পাদক ইবরুল হাসান জোয়ার্দ্দার ইবু, সহ-সভাপতি আব্দুল কাদের যগলু, প্রচার সম্পাদক মাফিজুর রহমান মাফি, চুয়াডাঙ্গা সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গরীব রুহানী মাসুম, পৌর কাউন্সিলর সিরাজুল ইসলাম মনি, গোলাম মোস্তফা শেখ মাস্তার, মুন্সী রেজাউল করিম খোকন, সংরক্ষিত মহিলা কাউন্সিলর শেফালী খাতুন, জেলা ছাত্রলীগ সভাপতি মোহাইমেন হাসান জোয়ার্দ্দার অনিক, সাধারণ সম্পাদক মো. জানিফসহ সর্বস্তরের মানুষ। দাফনকার্য শেষে দোয়া পরিচালনা করেন জান্নাতুল মওলা কবরস্থান জামে মসজিদের ইমাম মুফতী মামুনার রশিদ।
এদিকে, জেলা আ.লীগের সভাপতি চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য সাবেক হুইপ সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন নুরুজ্জামান খোকনের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

এছাড়া, আরও পড়ুনঃ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More