মেহেরপুরের বিভিন্ন স্থানে খাদ্য সামগ্রী বিতরণ

মেহেরপুরে আরআরএফ’র খাদ্য সহায়তা প্রদান
মেহেরপুর অফিস: করোনা ভাইরাসের কারণে মেহেরপুরে কর্মহীন দুস্থ ও অসহায় মানুষের মধ্যে খাদ্য সহায়তা প্রদান করেছে রুরাল রিকনস্ট্রাকশন ফাউন্ডেশন (আরআরএফ)। মঙ্গলবার বেলা ১১ টায় জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে ওই খাদ্য সহায়তা প্রদান করা হয়। জেলা প্রশাসকের পক্ষে সহকারি কমিশনার (ভূমি-সদর) মাইন উদ্দিন উপস্থিত থেকে খাদ্য সহায়তা প্রদান উদ্বোধন করেন। এসময় সেখানে উপস্থিত ছিলেন আরআরএফ’র চেয়ারম্যান মীর রওশন আলী মনা, মেহেরপুর জোনের সহকারী পরিচালক গৌতম কুমার দাস, জোনাল এআইএস ও এমআইএস অফিসার মো. নাসির আহম্মেদ, মেহেরপুরের আঞ্চলিক ব্যবস্থাপক সালেহ্ আহমদ, সিনিয়র ব্রাঞ্চ ম্যানেজার মো. রিপন মিয়া, সহকারী ব্রাঞ্চ ম্যানেজার এনামুল হক প্রমুখ।
এদিন মেহেরপুরের চারশ’ কর্মহীন দুস্থ ও অসহায় মানুষের মধ্যে খাদ্য সহায়তা প্রদান করা হয়। জনপ্রতি ৫ কেজি চাল, ৩ কেজি আলু, ১ কেজি মসুর ডাল, ১ কেজি লবন, ১ লিটার সয়াবিন তেল ও ১ টি করে সাবান প্রদান করা হয়। এছাড়াও যশোর জেলায় ৭শ’ ও খুলনা জেলায় ৪শ’ কর্মহীন পরিবারে খাদ্য সহায়তা প্রদান করা হয়।

মেহেরপুরে সেনাবাহিনীর খাদ্য সহায়তা প্রদান
মেহেরপুর অফিস: করোনা ভাইরাসের প্রাদূর্ভাবে মেহেরপুরের কর্মহীন মানুষের মধ্যে খাদ্য সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী। গতকাল বুধবার দুপুরের দিকে মেহেরপুর শহরের বিভিন্ন এলাকার কর্মহীন মানুষের মধ্যে বাংলাদেশ সেনাবাহিনী ৪০ ফিল্ড আর্টিলারি রেজিমেন্ট ওই খাদ্য সহায়তা প্রদান করে। এসময় ক্যাপ্টেন আরমানসহ সেনাবাহিনীর অন্যান্য সদস্যরা সেখানে উপস্থিত ছিলেন।

মেহেরপুরে কর্মহীন মানুষের মাঝে ছাত্রলীগের সবজি বিতরণ
মেহেরপুর অফিস: মেহেরপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে করোনা ভাইরাসরোধে কর্মহীন দরিদ্র মানুষের মধ্যে শাক-সবজি বিতরণ করা হয়েছে। গতকাল বুধবার দুপুরের দিকে মেহেরপুর শহীদ ড. সামসুজ্জোহা পার্কের সামনে জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুস সালাম বাঁধন শাক-সবজি বিতরণ উদ্বোধন করেন। এসময় সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি আদিব হোসেন আসিফ, সাধারণ সস্পাদক কুতুব উদ্দিনসহ ছাত্রলীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এছাড়া, আরও পড়ুনঃ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More