আলমডাঙ্গা উপজেলা বিএনপির সভাপতি সহিদুল কাউনাইন টিলুর বড় ভাই না ফেরার দেশে

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গা উপজেলা বিএনপির সভাপতি শহিদুল কাউনাইন টিলু উস্তাদের বড় ভাই জিয়াউল কাউনাইন দিলু স্ট্রোকে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। ১২ আগস্ট বুধবার সন্ধ্যা ৬ টার দিকে তিনি ঢাকাস্থ লালমাটিয়ার বাসায় স্ট্রোকে আক্রান্ত হন। সে সময় তাকে দ্রুত সিটি হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো প্রায় ৭৫ বছর।

আলমডাঙ্গা বাবুপাড়ার মৃত আকরাম উদ্দীন হাজির জৈষ্ঠ্য পুত্র জিয়াউল কাউনাইন দিলু ঢাকায় ব্যবসা করার সুবাদে লালমাটিয়ায় পরিবারসহ বসবাস করতেন। তিনি ধার্মিক ও ভদ্র মানুষ হিসেবে আলমডাঙ্গায় পরিচিত ছিলেন।

মৃত্যুকেলে তিনি স্ত্রী, এক পুত্র ও ২ কন্যা, ভাই-বোনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। রাতেই লাশ আলমডাঙ্গার বাড়িতে নিয়ে যাওয়ার প্রস্তুতি চলছিলো। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৯ টায় দারুস সালাম প্রাঙ্গণে লাশ দাফন করা হতে পারে বলে পারিবারিকসূত্র জানিয়েছে।

টিলু উস্তাদের বড় ভাইয়ের আকস্মিক মৃত্যুর সংবাদ পেয়ে উপজেলার বিভিন্ন এলাকা থেকে দলীয় নেতাকর্মী ও আত্মীয় স্বজনরা তার বাড়িতে ছুটে আসেন।

মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে পরিবারের পক্ষ থেকে সকলের নিকট দোয়া চাওয়া হয়েছে। উপজেলা বিএনপির পক্ষ থেকে সাধারণ সম্পাদক শেখ সাইফুল ইসলাম মরহুমের আত্মার মাগফেরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন। পৃথকভাবে অনুরূপ শোক প্রকাশ করেছেন আলমডাঙ্গা পৌরসভার সাবেক মেয়র মীর মহিউদ্দিন।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More