আলমাডাঙ্গার এনায়েতপুরে মারামারিতে উভয়পক্ষের আহত ৬

বাড়াদী প্রতিনিধি: আলমাডাঙ্গার এনায়েতপুরে সজিনার ডাল লাগানো নিয়ে মারামারিতে উভয়পক্ষে ৬ জন গুরুতর আহত হয়েছে। সোমবার সকাল ১০টার দিকে এনায়েতপুর পশ্চিমপাড়ায় এ মারামারির ঘটনা ঘটে। আহতদের মধ্যে তিনজনের অবস্থা গুরত্বর। তাদেরকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে রেফার করা হয়েছে।

জানা গেছে, এনায়েতপুর পশ্চিমপাড়ার মৃত কিতাব আলির ছেলে খবির ও খাইরুলের সাথে মৃত আফসারের ছেলে ওমর ইসলামের সাথে বাড়ির পাশে সজিনা গাছের ডাল লাগানো নিয়ে বাগবিতণ্ডায় জড়িয়ে পড়ে। এক পর্যায়ে দুই পক্ষের মধ্যে হাতাহাতি শুরু হয়। এসময় ওমর ইসলামের লোকজন মাঝের পাড়ায় দৌড়ে পালিয়ে যায়। এ সময় দু পক্ষের  ধাওয়া পাল্টা ধাওয়া হলে মোজাম মালিতার ছেলে শিপন (৩৫), আব্দুল হামিদের ছেলে পিন্টু (৪০), মৃত কিতাব আলীর ছেলে  খবির উদ্দীন ও খাইরুল ইসলাম, মৃত ইয়াকুবের ছেলে লিজন এবং কুদ্দুস মালিথার ছেলে বদর আলী মিলে এ সময় একই পাড়ার মৃত আফসার আলির ছেলে ওমর ইসলাম (৬০) ও আশাদুল মিয়া (৪০) এবং ওমর ইসলামের দুই ছেলে আসলাম (৩০) ও বারেককে (২৫) ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। আহতদের উদ্ধার করে আলমাডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হারদী হাসপাতালে ভর্তি করা হয়েছে।। পতিপক্ষের হামলায় লিজন ও খোদন গুরুতর আহত হলে তাদেরকেও হাসপাতালে ভর্তি করা হয়।

আহতদের মধ্যে তিনজনকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়। এ দিকে দুপরেই ঘটনাস্থল পরিদর্শনে আসে আলমাডাঙ্গা থানা পুলিশ।

 

এছাড়া, আরও পড়ুনঃ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More