চুয়াডাঙ্গার খাড়াগোদা বাজারে চায়ের দোকানে দোকানে চলছে হার-জিতের বাজি

স্টাফ রিপোর্টার: দুপুর গড়ানোর পরপরই গভীর রাত অবদি চুয়াডাঙ্গার খাড়াগোদা বাজারে রফিকুলের চায়ের দোকানে চলছে কেরামবোর্ড আর দাবা খেলার রমরমা আসর। খেলার নেপথ্যে চলছে বাজি ধরার মহড়া। উঠতি বয়সি যুবকেরা খেলার পাশাপাশি বেনসন সিগারেটে আগুন দিয়ে তুলছে ধোয়ার ফোয়ারা। সচেতন মহলের প্রশ্ন বেকার যুবকদের হাতে কোথা থেকে আসছে এসব বেনসন সিগারেটের প্যাকেট?

চুয়াডাঙ্গা সদর উপজেলার গড়াইটুপি ইউনিয়নের খাড়াগোদা বাজারে মোহাম্মদ আলীর ছেলে রফিকুল ইসলামের চায়ের দোকানে প্রতিদিন দুপুরের পর রাত ১১টা অবদি তিনটি ক্যারাম ও একটি দাবার বোর্ডে বসছে রমরমা খোলার আসর। আর এসব খেলায় অংশগ্রহণ করছে উঠতি বয়সি যুবকেরা। স্থানীয়রা অভিযোগ করে বলেন, কেরাম আর দাবার আড়ালে চলছে হার-জিতের বাজি। যার কারণে হুমড়ি খেয়ে ভিড় জমাচ্ছে উঠতি বয়সি যুবকেরা। খেলার পাশাপাশি ওই যুবকেরা বেনসন সিগারেটে আগুন ধরিয়ে তুলছে ধোয়ার ফোয়ারা। এলাকাবাসীর প্রশ্ন এক প্যাকেট বেনসন সিগারেটের মূল্য প্রায় তিনশ টাকা। এসব বেকার যুবকেরা কোথা থেকে পাচ্ছে বেনসনের প্যাকেট। নিশ্চয় কেরাম আর দাবা খেলায় বাজির বিপরীতে হার-জিত হচ্ছে নগদ টাকা। বিষয়টির প্রতি চুয়াডাঙ্গা পুলিশ সুপারের সু-দৃষ্টি কামনা করেছে সচেতন মহল। এ ব্যাপারে দায়ের দোকানদার রফিকুলের সাথে যোগাযোগ করা হলে তার ফোন বন্ধ পাওয়া যায়।

 

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More