চুয়াডাঙ্গার হিজলগাড়ী মাধ্যমিক বিদ্যালয়ের সেই শিক্ষকের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগের সত্যতা মেলেনি 

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা সদর উপজেলার হিজলগাড়ী মাধ্যমিক বিদ্যালয়ে শিক্ষকের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ ঘটনার সত্যতা পায়নি বিদ্যালয়ের তদন্ত কমিটি। ৩সদস্য বিশিষ্ট এই কমিটির প্রধান আহ্বায়ক ধর্মীয় শিক্ষক ওই প্রতিবেদন জমা দিয়েছেন।

বিদ্যালয় সূত্রে জানাগেছে, চুয়াডাঙ্গা সদর উপজেলার হিজলগাড়ী মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আলী হোসেনের বিরুদ্ধে ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগের প্রেক্ষিতে বিদ্যালয়ের কর্তৃপক্ষ ৩ সদস্যর একটি তদন্ত টিম গঠন করে। ওই তদন্ত কমিটিকে বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক আজিজুল ইসলামকে প্রধান আহ্বায়ক করা হয়। অন্য সদস্যরা হলেন, সিনিয়র শিক্ষক শফিকুল ইসলাম ও সহকারী শিক্ষক ও শ্রেণী শিক্ষক শেফালী পারভীন। ৩ সদস্যর ওই তদন্ত কমিটি ঘটনার সত্যতা পায়নি বলে জানিয়েছেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ার হোসেন। তিনি বলেন, অভিভাবক কর্তৃক শিক্ষকের বিরুদ্ধে অভিযোগের প্রেক্ষিতে আমরা বিদ্যালয় কর্তৃপক্ষ ৩সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করি। কিন্তু পরবর্তীতে ওই অভিভাবক অভিযোগটি প্রত্যাহার করে নেন। তবে তদন্তে ঘটনার সত্যতা পাইনি ওই কমিটি। শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ সত্য না। এ বিষয়ে আলী হোসেন মাস্টারের মোবাইলে যোগাযোগ করা হলে বন্ধ পাওয়া যায়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More