চুয়াডাঙ্গায় অবসরপ্রাপ্ত ব্যাংকার মোল্লা ফারুক হোসেনের ইন্তেকাল

আন্দুলবাড়িয়া প্রতিনিধি: অগ্রণী ব্যাংক লিমিটেডের অবসরপ্রাপ্ত সিনিয়ার প্রিন্সিপাল অফিসার মোল্লা ফারুক হোসেন ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি….ওয়া ইন্না ইলাইহি রাজেউন)। তিনি গতকাল সোমবার বেলা সাড়ে ১১টার দিকে চুয়াডাঙ্গা’র কেদারগঞ্জ মহিলা মাদরাসাপাড়ার বাসভবনে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মুত্যুবরণ করেন। মুত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৫ বছর।
তিনি ২০১৮ সালে একজন দক্ষ ও কর্তব্য পরায়ণ কর্মকর্তা হিসেবে সুনামের সাথে অবসর গ্রহণ করেন। মোল্লা ফারুক হোসেন জীবননগর উপজেলার আন্দুলবাড়িয়া মিরপাড়া মৃত মোল্লা আতাহার মাস্টারের ছেলে। গতকাল সন্ধ্যার পর তার লাশ গ্রামের বাড়িতে এসে পৌঁছুলে স্বজন, সহকর্মী ও বন্ধু মহলে শোকের ছায়া নেমে আসে। রাত ১০টায় খাঁজা পারেশ সাহেবের ঈদগা ময়দানে নামাজে জানাজা শেষে কেন্দ্রীয় গোরস্থানে তার লাশ চিরনিদ্রায় শায়িত করা হয়। মুত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। জানাজায় রাজনৈতিক, সামাজিক, ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

এছাড়া, আরও পড়ুনঃ

মন্তব্যসমূহ বন্ধ করা হয়, কিন্তু ট্র্যাকব্যাক এবং পিংব্যাক খোলা.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More