চুয়াডাঙ্গা পৌরসভার ৯ ওয়ার্ডে ২২টি টিউবওয়েল দিলেন দিলীপ কুমার আগরওয়ালা

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা পৌরসভার সকল ওয়ার্ডের জনগণের সুপেয় পানির জন্য ২২টি টিউবওয়েল প্রদান করলেন দিলীপ কুমার আগরওয়ালা। বৃহস্পতিবার দুপুর ১২টায় তারা দেবী ফাউন্ডেশনের কার্যালয় থেকে চুয়াডাঙ্গা পৌরসভার সকল কাউন্সিলরগণের হাতে টিউবওয়েলগুলো তুলে দেয়া হয়।

জানা গেছে, বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক উপকমিটির সদস্য, বাংলাদেশ জুয়েলার্স সমিতির সেক্রেটারি, ডায়মন্ড ওয়ার্ল্ডের ম্যানেজিং ডিরেক্টর এবং তারা দেবী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান দিলীপ কুমার আগরওয়ালার সাথে সৌজন্য সাক্ষাৎ করেন চুয়াডাঙ্গা পৌরসভার কাউন্সিলরগণ। এ সময় কাউন্সিলরগণ পৌর এলাকার সকল ওয়ার্ডের জনগণের খাবার ও ব্যবহারের পানির জন্য টিউবওয়েল স্থাপনের বিষয়ে দাবি করেন, এ সময় তিনি তাৎক্ষণিকভাবে ১১জন কাউন্সিলরের নিজ নিজ ওয়ার্ডে ২টি করে টিউবওয়েল স্থাপনের জন্য ২২টি টিউবওয়েল প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা পৌরসভার ৪নং ওয়ার্ডের কাউন্সিলর মাফিজুর রহমান মাফি, ৯নং ওয়ার্ড কাউন্সিলর কামরুজ্জামান চাঁদ, ৭নং ওয়ার্ড কাউন্সিল উজ্জল হোসেন, ৩নং ওয়ার্ডের রিন্টু মহলদার, ১নং ওয়ার্ডের মুনসুর আলী, ২নং ওয়ার্ডের আব্দুল আজিজ, ৫নং ওয়ার্ডের মুন্সি আলাউদ্দিন আহম্মেদ, ৮নং ওয়ার্ডের সাইফুল ইসলাম ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর শেফালী খাতুন।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More