চোরাই আলমসাধুসহ চক্রের ৩ সদস্য গ্রেফতার

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় তিনটি চোরাই আলমসাধুসহ চোরচক্রের ৩ সদস্যকে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ। গতকাল মঙ্গলবার সকালে জীবননগর ও আলমডাঙ্গা উপজেলা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। গতকালই তাদের আদালতে সোপর্দ করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন আলমডাঙ্গা উপজেলার পারকৃষ্ণপুর গ্রামের শ্রী সুধীর প্রামানিকের ছেলে শ্রী খোকন প্রামানিক (৩৫), একই উপজেলার খোরদ গ্রামের আশরাফ আলীর ছেলে বাশি (৩৫) এবং জীবননগর উপজেলার গোয়ালপাড়া গ্রামের আবুল কাশেমের ছেলে জসিমউদ্দীন (৩৫)।
চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ আবু জিহাদ ফকরুল আলম খান জানান, সম্প্রতি একশ্রেণির দুর্বৃত্তরা খুবই কৌশলে আলমসাধু ও পাখিভ্যান চুরি বা ছিনতাই করে নিচ্ছে। আর এ ধরনের ছিনতাইয়ের ঘটনায় কিছুদিন আগে খুন পর্যন্ত সংঘটিত হয়েছে। তারপর থেকেই এই অপরাধ চক্রকে সমূলে উৎপাটনের লক্ষ্যে পুলিশ সুপারের নির্দেশনার প্রেক্ষিতে এসআই হাসানুজ্জামানসহ সদর থানা পুলিশের একটি চৌকস টিম কাজ শুরু করে। এরই ধারাবাহিকতায় গতকাল মঙ্গলবার সকালে জেলার আলমডাঙ্গা ও জীবননগর উপজেলায় অভিযান চালিয়ে এই চক্রের তিন সদস্যকে গ্রেফতার করা হয়। একইসাথে উদ্ধার করা হয় স্যালোইঞ্জিনচালিত ৩টি চোরাই আলমসাধু। গতকালই তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More