জীবননগরে দুইটি মোবাইল কোর্টের অভিযান : মাস্ক না পরায় ৮ জনের ৩ হাজার টাকা জরিমানা

জীবননগর ব্যুরো: মুখে মাস্ক ব্যবহার না করে ব্যবসা পরিচালনা করায় ৩ ব্যবসায়ী ও ঈদ শপিং করতে আসা ৩ খরিদ্দারসহ ৮ জনকে ৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে। গতকাল মঙ্গলবার জীবননগরে পৃথক দুইটি মোবাইল কোর্ট এ অভিযান পরিচালনা করে। এ সময় ব্যবসায়ী ও খরিদ্দারসহ সকলকে মুখে মাস্ক পরার জন্য তাগিদ দেয় মোবাইল কোর্টের বিচারকদ্বয়।
সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, জীবননগর উপজেলা নির্বাহী অফিসার ও প্রথম শ্রেণির নির্বাহী ম্যাজিস্ট্রেট এসএম মুনিম লিংকন বিকেলে শহরে মোবাইল কোর্ট পরিচালনা করেন। মোবাইল কোর্ট পরিচালনাকালে মুখে মাস্ক ব্যবহার না করে ব্যবসা পরিচালনা করায় ৩ ব্যবসায়ী ও মুখে মাস্ক না দিয়ে শপিং করতে আসা এমন ৫ জন খরিদ্দারকে ১ হাজার ৭শ’ টাকা জরিমানা করেন। এছাড়াও সহকারী কমিশনার (ভূমি) মো. মহিউদ্দিন পৃথক আরো একটি মোবাইল কোর্ট পরিচালনা করেন। একই রকম অভিযোগে ব্যবসায়ীসহ ৩ খরিদ্দারকে ১ হাজার ৩শ’ টাকা জরিমানা করেন। মোবাইল কোর্টের বিচারকদ্বয় এসময় মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে সকলকে মুখে মাস্ক পরিধান করার জন্য আহ্বান জানান।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More