জীবননগর মাইক্রোবাস সমিতির মিলন মেলা

জীবননগর ব্যুরো: জীবননগর উপজেলা প্রাইভেট কার ও মাইক্রোবাস সমিতির মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে। ঝিনাইদহের মহেশপুরের কুশাডাঙ্গা ফার্ম বটতলায় গতকাল শনিবার এ মিলন মেলার আয়োজন করা হয়। এ উপলক্ষে আলোচনাসভা, প্রীতিভোজ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সকালে শহরের আখ সেন্টারের সামনে থেকে ৭০টি প্রাইভেট ও মাইক্রো বাসের বহর কুশাডাঙ্গা ফার্মের বটতলার উদ্দেশ্যে রওনা করে। জীবননগর পৌর মেয়র জাহাঙ্গীর আলম ও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম আর বাবু মিলন মেলা উপলক্ষে প্রাইভেট কার ও মাইক্রোবাসের এ যাত্রার আনুষ্ঠানিক উদ্বোধন করেন। দুপুরে কুশাডাঙ্গা বটতলায় জীবননগর মাইক্রোবাস সমিতির সভাপতি প্রদীপ কুমারের সভাপতিত্বে অনুষ্ঠিত মিলন মেলায় অতিথি ছিলেন জীবননগর উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম ঈশা, পৌর যুবলীগের সভাপতি ছোট বাবু, সাবেক ফুটবলার কাজি মামুনুজ্জামান আদুন, ব্যবসায়ী মুন্সী খোকন, আজিজুল হক, মঈনুল ইসলাম, মাইক্রোবাস সমিতির নেতৃবৃন্দের মধ্যে ইয়াদুল হক, সানোয়ার হোসেন, মোজাম্মেল হক, আবুল হাশেম প্রমুখ। সমিতির সাধারণ সম্পাদক সোহেলের সার্বিক তত্বাবধানে শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More