জীবনসঙ্গী হতে না পেরে ভুল পথের সঙ্গী হলো তারা

ঝিনাইদহের মহেশপুরে একই রশিতে কিশোর-কিশোরীর ঝুলন্ত লাশ

মহেশপুর প্রতিনিধি: কিশোর বয়সে প্রেম করে উভয় পরিবারের বাধার মুখে পড়ে আবু সাঈদ (১৭) ও সোহানা খাতুন (১৫)। শেষ পর্যন্ত তারা এক রশিতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। ঝিনাইদহের মহেশপুর উপজেলার চাপাতলা গ্রামে শুক্রবার রাতে এ ঘটনা ঘটে। আবু সাঈদ উপজেলার চাপাতলা গ্রামের দিনমুজুর আবু সুলতানের ছেলে। সোহানা একই উপজেলার নেপা ইউনিয়নের কাঞ্চনপুর গ্রামের শাহ জামালের মেয়ে। আবু সাঈদ তারই চাচাতো ভাইয়ের স্ত্রীর ছোট বোন সোহানাকে ভালোবাসত। স্থানীয়দের সাথে কথা বলে জানা গেছে, সোহানা তার দুলাভাই আল আমিনের বাড়ি চাপাতলায় প্রায়ই বেড়াতে আসত। সেখানে আল আমিনের চাচাতো ভাই আবু সাঈদের সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে তার। দুজনের এই সম্পর্কের কথা জানাজানি হলে উভয় পরিবারের কেউ বিষয়টি মেনে নেয়নি। পরিবারের প্রতি ক্ষোভ প্রকাশ করে রাগবশত আত্মহত্যার মতো ভুল পথে পা বাড়ায় তারা। গত শুক্রবার দিবাগত রাতে আল আমিনের রান্নাঘরের আঁড়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। শনিবার সকালে পরিবারের লোকজন টের পেয়ে পুলিশকে খবর দেন। খবর পেয়ে মহেশপুর থানার পুলিশ ঘটনাস্থল চাপাতলা গ্রামে গিয়ে আল আমিনের রান্নাঘর থেকে তাদের ঝুলন্ত লাশ উদ্ধার করে।
মহেশপুর থানার ওসি সাইফুল ইসলাম জানান, প্রাথমিক তদন্তে ধারণা করা হচ্ছে তারা আত্মহত্যা করেছে। তবে বিষয়টি তদন্ত করা হচ্ছে। সদর হাসপাতাল মর্গে লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এ ব্যাপারে মহেশপুর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More