দর্শনা কেরুজ হিজলগাড়ী কৃষি খামারের ইনচার্জ মনিরুলকে স্ট্যান্ড রিলিজ

স্টাফ রিপোর্টার: দর্শনা কেরুজ চিনিকলের হিজলগাড়ী কৃষি খামারের ইনচার্জ মনিরুল ইসলামের বিরুদ্ধে অনৈতিক কর্মকা-ের অভিযোগ ওঠায় তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েেেছ। প্রাথমিক তদন্তে অভিযোগের সত্যতা মেলায় তাকে জামালপুরের ঝিল বাংলা চিনিকলে স্ট্যান্ড রিলিজ (অবমুক্ত) করা হয়েছে।
দর্শনা কেরুজ চিনিকলের হিজলগাড়ী কৃষি খামারের ইনচার্জ মনিরুল ইসলামের বিরুদ্ধে স্থানীয় জনৈক এক নারীর সাথে অনৈতিক কর্মকান্ড করার অভিযোগ ওঠে। অনৈতিক কর্মকা- করতে গিয়ে গত রোববার সন্ধ্যায় বেরশিক জনতার হাতে আটক হন তিনি। বেরশিক জনতা উত্তম-মধ্যম দেয়। রাতেই চিনিকলের কর্মকর্তারা ঘটনাস্থলে পৌঁছে অভিযুক্ত মনিরুল ইসলামকে পুলিশের মাধ্যমে উদ্ধার করে নিয়ে আসেন। এ ঘটনায় জিএম ফার্ম সুমন কুমার সাহাকে প্রধান করে তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করে চিনিকল কর্তৃপক্ষ। কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহকারী ব্যবস্থাপক মাসুদ রেজা ও আব্দুস সালাম। প্রথমিক তদন্তে মনিরুলের বিরুদ্ধে ওঠা অভিযোগের সত্যতা পাওয়ায় চিনিকল কর্তৃপক্ষ বিষয়টি উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করেন। প্রতিষ্ঠানের সুনাম রক্ষার্থে অভিযুক্ত মনিরুলকে গতকাল বৃহস্পতিবার স্ট্যান্ডরিলিজ করে জামালপুর জেলার ঝিল বাংলা চিনিকলে শাস্তিমূলক বদলী করেন। একটি সূত্র জানিয়েছে, মনিরুল মানসিকভাবে একজন অসুস্থ মানুষ। তাই সব সময় ধরাকে সরাজ্ঞান করে চলতেন। এমনকি তদন্ত কমিটির কাছে র্নিলজ্জের মত স্বীকার করেছেন আমি তো কারো ঘরে যায়নি। আমার ঘরে কেউ এলে আমার অপরাধ কি? ব্যাচেলার থাকা মনিরুল শুধু অনৈতিক কর্মকা-ের সাথেই জড়িত ছিলেন না, সে নামে বেনামে হাজিরা এবং খামারের মালামালও তছরূপ করেছেন। সঠিকভাবে তদন্ত করলে বেরিয়ে পড়বে থলের বিড়াল।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More