ব্রিটিশ নাগরিক সিস্টার জিলিয়ানের সাথে কার্পাসডাঙ্গা ইউপি চেয়ারম্যানের সাক্ষাত

কার্পাসডাঙ্গা প্রতিনিধি: দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা এলাকার মানুষের সেবায় আত্মনিবেদিত সিস্টার জিলিয়ান এম রোজ এর সাথে সাক্ষাত করলেন কার্পাসডাঙ্গা ইউপি চেয়ারম্যান আব্দুল করিম। গতকাল সোমবার রাত ৮টায় বল্লভপুর হাসপাতালে সাক্ষাত করেন তিনি। কার্পাসডাঙ্গা ইউপি চেয়ারম্যান আব্দুল করিম বলেন, জৌলুসপূর্ণ জীবনের হাতছানি উপেক্ষা করে এ দেশের মানুষ ও প্রকৃতির মায়ায় নিজ দেশে আর ফেরেননি ব্রিটিশ নার্স জিলিয়ানের। ৪ যুগেরও বেশি সময় ধরে তিনি বল্লভপুর ও কার্পাসডাঙ্গা এলাকার মানুষকে সেবা দিয়ে যাচ্ছেন। পরম মমতা ও যতেœ সেবা প্রদান করে সবার মন কেড়েছেন তিনি। মানবসেবায় তিনি যেমন পেয়েছেন আত্মার প্রশান্তি, তেমনি হয়ে উঠেছেন সবার আপনজন।

জানা গেছে, ১৯৬৪ সালে ২৫ বছর বয়সে ধর্ম প্রচারের জন্য এ দেশে আসেন তিনি। একপর্যায়ে জড়িয়ে পড়েন চিকিৎসাসেবায়। ১৯৮১ সালে মুজিবনগরের বল্লভপুর হাসপাতালে যোগদেন তিনি। এরআগে তিনি ১৯৮৬ সালে অসুস্থ মায়ের সেবা করার জন্য নিজ দেশে চলে যান। তার মা মারা যাওয়ার পর সে’বছরেই তিনি আবার চলে আসেন এখানে। প্রতি মঙ্গলবার বল্লভপুর হাসপাতালের অধীনে কার্পাসডাঙ্গা মিশনপল্লিতে অবস্থিত ক্লিনিকে এসে এলাকার মানুষের সেবা দেন ৮০ ছুঁই ছুঁই এই ব্রিটিশ নার্স। এলাকার রোগী ও সাধারণ মানুষের কাছে তিনি খুবই আপনজন।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More