করোনা মুক্ত হয়েছেন হাজি আলী আজগার টগর এমপি

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সহসভাপতি হাজি আলী আজগার টগর সুস্থ হয়ে উঠেছেন। করোনা ভাইরাস সংক্রমিত হয়ে তিনি টানা কুড়িদিন ঢাকাস্থ বাসভবনে আইসোলেশনে ছিলেন।
জানা গেছে, ২০ দিনের মাথায় তার নমুনা পুনঃপরীক্ষা করে কোভিড-১৯ নেগেটিভ হয়েছে। এ রিপোর্ট হাতে পাওয়ার পর তিনি স্বস্তির শ^াস ছেড়ে বলেছেন, মহান সৃষ্টিকর্তার প্রতি অশেষ শুকরিয়া। সুস্থতা কামনায় দোয়া করার জন্য এলাকাবাসীর প্রতিও কৃতজ্ঞ। তিনি সকলকে বৈশি^ক এ মহামারী থেকে নিজেকে এবং অন্যকে রক্ষার্থে মাস্কপরাসহ স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ জানিয়েছেন। অপরদিকে হাজি আলী আজগার টগরের পুত্র সন্তান অস্ট্রেলিয়ার মেলবর্ন থেকে স্নাতকোত্তর ডিগ্রি লাভ করে দেশে ফিরেছেন। সন্তানের উজ্জ্বল ভবিষ্যত কামনা করে ফেসবুকে পোস্ট দেয়া হলে অসংখ্য শুভাকাক্সক্ষী যোগ্য পিতার সুশিক্ষিত সন্তানের উজ্জ্বল ভবিষ্যত কামনা করে অভিনন্দন জানিয়েছেন।
নভেম্বরের মাঝামাঝি সময়ে তিনি তার নিজ নির্বাচনী এলাকায় অবস্থান করেন। গণমানুষের সাথে স্বভাব সুলভ ভঙ্গিতেই মেলা মেশা করেন। ঢাকায় ফিরে তিনি সামান্য অসুস্থতা বোধ করলে করোনা ভাইরাস পরীক্ষার জন্য নমুনা দেন। কোভিড-১৯ পজিটিভ আসে। চিকিৎসকের পরামর্শে তিনি ঢাকাস্থ বাসায় আইসোলেশনে থাকতে শুরু করেন। প্রয়োজনীয় চিকিৎসা নেন। এ খবর এলাকায় জানাজানি হলে অনেকেই হাজি আলী আজগার টগর এমপির দ্রুত রোগারোগ্য কামনায় দোয়ার আয়োজন করেন। হাজি আলী আজগার টগর এমপি সুস্থতার খবর তার ফেরিফাইড ফেসবুক আইডির মাধ্যমে সকলকে জানিয়ে সৃষ্টিকর্তার প্রতি শুকরিয়া আদায় করে এলাকাবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি বলেছেন, সমাজ সম্পূর্ণভাবে করোনা ভাইরাস মুক্ত না হওয়া পর্যন্ত আমাদের সকলকেই মাস্ক ব্যবহারসহ স্বাস্থ্যবিধি মেনে চলা অতীব জরুরি।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More