গাঁজাসহ আটক দুজনকে ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড

দামুড়হুদায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পৃথক অভিযান

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় পৃথক অভিযান চালিয়ে গাঁজাসহ আটকের পর দুজনকে কারাদ- দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল রোববার বিকেলে উপজেলার চন্ডিপুর ও কুড়ালগাছি গ্রামে অভিযান চালিয়ে তাদের আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাদের ভিন্ন মেয়াদে কারাদ- প্রদান করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সাদাত হোসেন। সাজাপ্রাপ্ত দুজন হলেন, দামুড়হুদা উপজেলার চন্ডিপুর গ্রামের খালপাড়ার লিয়াকত আলীর ছেলে লাল্টু মিয়া (৪৫) ও একই উপজেলার কুড়ালগাছি গ্রামের পশ্চিমপাড়ার মো. আনারুলের ছেলে মো. আলীম (৩৯)।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন জানান, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সাদাত হোসেনের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের একটি টিম গতকাল রোববার বিকেলে দামুড়হুদা উপজেলার দর্শনা থানাধীন বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান চালান। অভিযানকালে বেলা ৩টার দিকে চন্ডিপুর গ্রামের খালপাড়ার লাল্টু মিয়াকে নিজ বাড়ি থেকে আটক করা হয়। তার বসতঘর তল্লাশি করে উদ্ধার করা হয় ৩১০ গ্রাম গাঁজা। সেখানেই ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে ৬ মাসের কারাদ- ও একশ টাকা জরিমানা করা হয়। পরে বিকেল সাড়ে ৪টার দিকে কুড়ালগাছি গ্রামের পশ্চিমপাড়ার আলিমকে নিজ বাড়ি থেকে আটক করা হয়। তার বসতঘর তল্লাশি করে উদ্ধার করা হয় ১ কেজি ১শ গ্রাম গাঁজা। সেখানেই ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে ৮ মাসের কারাদ- ও ৫শ টাকা জরিমানা করা হয়। গতকালই সাজাপ্রাপ্ত দুজনকে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More