চুয়াডাঙ্গায় চোরাই ৪ মোটরসাইকেলসহ চোরচক্রের দুই সদস্য আটক

পাঁচজনের নাম উল্লেখসহ ২-৩ জনকে অজ্ঞাত আসামি করে পুলিশের মামলা

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় চারটি চোরাই মোটরসাইকেলসহ চোরচক্রের দুই সদস্যকে আটক করেছে সদর থানা পুলিশ। গত মঙ্গলবার সন্ধ্যায় সদর উপজেলার দশমাইল-খাড়াগোদা সড়ক থেকে চোরাই মোটরসাইকেলসহ চোরচক্রের এক সদস্যকে আটক করে পুলিশে দেয় স্থানীয়রা। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে চোরচক্রের আরেক সদস্য ও আরও তিনটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়। এ ঘটনায় পাঁচজনের নাম উল্লেখসহ ২-৩ জনকে অজ্ঞাত আসামি করে মামলা দায়ের করা হয়েছে। আটককৃত চোরচক্রের দুই সদস্য হলেন আলমডাঙ্গা উপজেলার বকশিপুর গ্রামের মাঝেরপাড়ার রবিউল ইসলামের ছেলে সাইফুল ইসলাম (২৬) এবং একই গ্রামের স্কুলপাড়ার আব্দুল গণির ছেলে ইমরান হোসেন ইমন (২০)।

পুলিশ জানিয়েছে, গত পরশু মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে চুয়াডাঙ্গা সদর উপজেলার দশমাইল-খাড়াগোদা সড়ক থেকে একটি চোরাই ডিসকভার মোটরসাইকেলসহ সাইফুল ইসলামকে আটক করে পুলিশে সোপর্দ করে স্থানীয়রা। আটককৃত সাইফুলকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করে পুলিশ। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে চুয়াডাঙ্গা সদর থানার এসআই হাসানুজ্জামান, সিন্দুরিয়া পুলিশ ক্যাম্পের এসআই মাজহারুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে আটক করে চোরচক্রের আরেক সদস্য ইমরানকে। পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে আলমডাঙ্গা উপজেলার হাউসপুর, বকশিপুরসহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আরও তিনটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় গতকাল বুধবার রাতে আটককৃত দুজনসহ পাঁচজনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা ২-৩ জনকে আসামি করে একটি মামলা দায়ের করা হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More