চুয়াডাঙ্গায় পৃথক সড়ক দুর্ঘটনায় ৫ শিক্ষার্থী আহত

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় পৃথক সড়ক দুর্ঘটনায় পাঁচ কলেজ শিক্ষার্থী আহত হয়েছে। তাদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। এর মধ্যে একজনের শারিরীক অবস্থার আশঙ্কা হওয়ায় ভর্তি রেখে চিকিৎসা দেয়া হচ্ছে। আহতরা হলেন দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা ইউনিয়নের হাতিভাঙ্গা গ্রামের আমজাদ হোসেনের ছেলে এইচএসসি পরীক্ষার্থী সামাদ আলী (১৮) ও তার বন্ধু সোহান (১৭), দামুড়হুদার দলিয়ারপুর গ্রামের মাস্টারপাড়ার রফিকুল ইসলামের ছেলে ওয়াজ আলী (১৮), সদর উপজেলার আলুকদিয়া গ্রামের খালপাড়ার মোহাম্মদ আলী কদরের মেয়ে সারিন আফরিন (১৮), একই এলাকার সালেহিনের মেয়ে রুবাইয়া (১৮)।

আহতদের সূত্রে জানা গেছে, গতকাল দুপুর ১টার দিকে দুই বন্ধু সামাদ আলী ও সোহান দামুড়হুদা ওয়াদুদ শাহ কলেজ থেকে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলো। দামুড়হুদা বাজারে পৌঁছুলে সামনে থেকে আসা একটি মোটরসাইকেলের সাথে সংঘর্ষ হয়। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে।

অপরদিকে, গতকাল দুপুরে চুয়াডাঙ্গা সরকারি কলেজ থেকে তিন বান্ধবি ইজিবাইকযোগে বাড়ি ফিরছিলো। হাতিকাটা নামকস্থানে পৌঁছুলে সামনে থেকে আসা একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তিন বান্ধবি আহত হয়। খবর পেয়ে চুয়াডাঙ্গা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা ঘটনাস্থলে পৌছে তাদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে আসে। জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক বলেন, আহত ৫ শিক্ষার্থী শঙ্কামুক্ত। এরমধ্যে সামাদকে ভর্তি রাখা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়ি পাঠানো হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More