চুয়াডাঙ্গায় ৯০ ক্ষুদে সমর্থককে পরিবারের জিম্মায় দিয়ে ট্রাক আটক

আর্জেন্টিনার জয় উদযাপনে খোলা ট্রাকে উল্লাসে বাধ সাধলো পুলিশ 

স্টাফ রিপোর্টার: ৩৬ বছর পর আবারও আর্জেন্টিনা বিশ্ব চ্যাম্পিয়ন হওয়ার খুশিতে চুয়াডাঙ্গাতেও আনন্দ উচ্ছ্বাসে মেতেছে সমর্থকেরা। এ সময় খোলা ট্রাকে করে অনিরাপদভাবে আনন্দ উচ্ছ্বাস করায় শিশুসহ প্রায় ৮০-৯০ আর্জেন্টাইন সমর্থকদের জিম্মায় নেয় চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ। পরে শিশু কিশোরদের পরিবারের জিম্মায় দিলেও ট্রাকটি জব্দসহ চালককে আটক করে রাখা হয়। গতকাল রোববার দিবাগত রাত দেড়টার দিকে শহরের মাথাভাঙ্গা ব্রিজের ওপর থেকে ট্রাকসহ আর্জেন্টাইন ভক্তদের আটক করে পুলিশ। অবশ্য রাতেই আটককৃত শিশু-কিশোরদের পরিবারের জিম্মায় দেয়া হয়েছে। পুলিশ জানায়, আনন্দ করতে কোনো বাধা নেই, সেটা অবশ্যই নিরাপদ ভাবেই করতে হবে। রাতে একটি খোলা ট্রাকে করে প্রায় ৮০-৯০ জন আর্জেন্টাইন ভক্তরা উচ্ছ্বাস করছিলো। এরমধ্যে বেশিরভাগই শিশু-কিশোর। ৭ বছর থেকে ১৮ বছরের মধ্যে সবাই।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান দৈনিক মাথাভাঙ্গাকে বলেন, জীবনের ঝুকি নিয়ে ছোট ছোট শিশু-কিশোরদের নিয়ে খোলা ট্রাকে উচ্ছ্বাস করছিলো আর্জেন্টাইন ভক্তরা। আনন্দ উচ্ছ্বাস করতে কোনো বাধা নেই। কোনো দুর্ঘটনা ঘটার আগেই ট্রাকটি আটক করা হয়। শিশু-কিশোরদের জিম্মায় নেয়া হয়েছিলো। রাতেই শিশু-কিশোরদের পরিবারের জিম্মায় দেয়া হয়েছে। তবে ট্রাকটি জব্দসহ চালককে আটক করে থানা হেফাজতে নিয়েছি। ট্রাকের কাগজপত্র যাচাইবাছাইসহ ঊর্দ্ধতন কর্মকর্তাদের নির্দেশনা অনুযায়ী পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More