জীবননগর উথলীতে উপসর্গ নিয়ে মারা যাওয়া নারীর শরীরে করোনা মেলেনি  

জীবননগর ব্যুরো: চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার উথলীতে করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে মারা যাওয়া নারীর শরীরে করোনা ভাইরাসের উপস্থিতি মেলেনি। জীবননগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জুলিয়েট পারউইন গতকাল রোববার সাড়ে ৩টার দিকে সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেছেন। এ নিয়ে এ উপজেলায় ১২ জনের করোনা ভাইরাস পরীক্ষায় সকলের রিপোর্ট নেগেটিভ হলো।

গত বুধবার রাতে সাবিনা খাতুন (৪৪) নামে উথলীর ওই নারী সর্দি-জ¦র,  হাঁচি-কাশি, শ্বাসকষ্ট ও পাতলা পায়খানায় আক্রান্ত হয়ে মারা যান। এর পূর্বে তিনি যশোরে তার পিত্রালয়ে বেড়াতে গিয়েছিলেন। সেখান হতে ফিরে ১ সন্তানের ওই জননী করোনার মতো উপসর্গে আক্রান্ত হন। বুধবার রাত ১১টার দিকে মারা গেলেই রাতেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একটি মেডিকেল টিম সাবিনার শরীর হতে নমুনা সংগ্রহ করে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয় পরীক্ষাগারে পাঠায়। উপজেলা নির্বাহী অফিসার সিরাজুল ইসলামের তত্ত্বাবধানে স্বাস্থ্য বিধি মেনে রাত ৩টার দিকে ইসলামী ফাউণ্ডেশন তার দাফন কাজ সমপন্ন করে। এ ঘটনায় জীবননগর থানা অফিসার ইনচার্জ ৫ বাড়ি লকডাউন করে। এ দিকে এ নারীর মৃত্যুর পর উথলীসহ জীবননগর উপজেলাবাসী করোনা আতঙ্কে আতঙ্কিত হয়ে পড়ে। গতকাল তার নেগেটিভ আসার খবরে স্বস্তি ফিরে এসেছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More