তারা দেবী আগরওয়ালার ২য় মৃত্যু বার্ষিকীতে হুইল চেয়ার ও খাদ্যসামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার: তারা দেবী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান দিলীপ কুমার আগরওয়ালার মাতা তারা দেবী আগরওয়ালার দ্বিতীয় মৃত্যু বার্ষিকী উপলক্ষে আলোচনাসভা, হুইল চেয়ার প্রদান ও অসহায় দুস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।
গতকাল বৃহস্পতিবার বিকেল ৪টায় পান্নাহল চত্বরে তারা দেবী আগরওয়ালার দ্বিতীয় মৃত্যু বার্ষিকী উপলক্ষে আলোচনা শেষে প্রতিবন্ধীদের মাঝে ৫টি হুইল চেয়ার ও করোনাকালে কর্মহীন হয়ে পড়া ১৩০টি অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক মাথাভাঙ্গা পত্রিকার সম্পাদক ও প্রকাশক সরদার আল আমিন। বিশেষ অতিথি ছিলেন দৈনিক সময়ের সমীকরণ পত্রিকার প্রধান সম্পাদক নাজমুল হক স্বপন, বাংলাদেশ সাংবাদিক সমিতির চুয়াডাঙ্গা জেলা ইউনিটের সেক্রেটারি বিপুল আশরাফ ও চেম্বার অব কমার্সের পরিচালক মন্জুরুল আলম মালিক লার্জ।
এছাড়াও আমন্ত্রিত অতিথি ছিলেন এনামুল হক শাহ মুকুল, ওয়ায়েচ কুরুনী টিটু, পবিত্র কুমার আগরওয়ালা, বারাদী ইউপির সাবেক চেয়ারম্যান তবারক হোসেন, পান্না সিনেমাহলের ম্যানেজার আব্দুর রশীদ হীরা ও নেটওয়ার্ক চুয়াডাঙ্গার প্রতিনিধিগণ।
অনুষ্ঠানটির সার্বিক পরিচালনায় ছিলেন তারা দেবী ফাউন্ডেশনের নির্বাহী কর্মকর্তা আলমগীর কবীর শিপলু।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More