দামুড়হুদার গোপালপুরে অসহায় ও দুস্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ

শীতবস্ত্র উপহার দেয়ার কার্যক্রম হাতে নিয়েছে অল কমিউনিটি ক্লাব
স্টাফ রিপোর্টার: ঢাকা গুলশান অল কমিউনিটি ক্লাব লিমিটেডের পক্ষ থেকে চুয়াডাঙ্গায় অসহায় ও দুস্থ মানুষের মাঝে শীতবস্ত্র উপহার দেয়া হয়েছে। গতকাল বুধবার বেলা ১১টায় দামুড়হুদা উপজেলার জুড়ানপুর ও নতিপোতা ইউনিয়নের ১৭টি গ্রামসহ আশপাশের এলাকার ৫ হাজার সুবিধাবঞ্চিত ও ছিন্নমূল মানুষের মাঝে ক্লাবের পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ করা হয়। গুলশান অল কমিউনিটি ক্লাব লিমিটেডের পক্ষে ক্লাবের পরিচালক বোরহান উদ্দিন ও ক্লাবের সদস্য ইঞ্জিনিয়ার মুজিবুল হক এ উপহার তুলে দেন। এর আগে শীতবস্ত্র উপহার অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঢাকা গুলশান অল কমিউনিটি ক্লাব লিমিটেডের সদস্য আর্থ মুভিং সলিউশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার মুজিবুল হক। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আবু তারেক। বিশেষ অতিথি ছিলেন গুলশান অল কমিউনিটি ক্লাব লিমিডেটের পরিচালক বোরহান উদ্দিন, আর্থমুভিং সলিউশন লিমিটেডের এক্সিকিউটিভ ডাইরেক্টর একেএম শফিকুর রহমান, ডাইরেক্টর কামরুল হাসান কপোত, লজিস্টিক অফিসার ফিরোজ হোসেন, এজিএম (অ্যাকাউন্ট অ্যান্ড ফাইনান্স) হুমায়ুন কবীর, হেড অব ব্র্যান্ডিং তাজবীর আহমেদ অনিক, চুয়াডাঙ্গা প্রেসক্লাবের কার্যকরী সদস্য দৈনিক প্রথম আলোর চুয়াডাঙ্গা প্রতিনিধি শাহ আলম সনি, আরটিভির সিনিয়র রিপোর্টার জুলহাস কবীর সুজন ও জুড়ানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহরাব হোসেন। চুয়াডাঙ্গা প্রেসক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক ইসলাম রকিবের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ, জেলা বাস মিনিবাস মালিক গ্রুপের সভাপতি মোহাম্মদ সালাউদ্দিন, রয়েল এক্সপ্রেসের ব্যবস্থাপনা পরিচালক এনামুল হক লোটাস, বিশিষ্ট ব্যবসায়ী সাইদুর রহমান লিপু, সমাজসেবক টিপু মল্লিক প্রমুখ।
অনুষ্ঠানের বিশেষ অতিথি অল কমিউনিটি ক্লাব লিমিডেটের পরিচালক বোরহান উদ্দিন জানান, সারাদেশে শীতবস্ত্র উপহার দেয়ার কার্যক্রম হাতে নিয়েছে অল কমিউনিটি ক্লাব। এরই অংশ হিসেবে চুয়াডাঙ্গার সুবিধাবঞ্চিত শীতার্ত মানুষের হাতে এ উপহার তুলে দেয়া হলো।
অনুষ্ঠানের প্রধান অতিথি অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আবু তারেক বলেন, অসহায় শীতার্ত মানুষের পাশে দাঁড়িয়ে মানবতার এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে অল কমিউনিটি ক্লাব। বিশেষ করে ক্লাবের সদস্য ও যুগ্ম-আহ্বায়ক ইঞ্জিনিয়ার মুজিবুল হক এই এলাকার সুবিধাবঞ্চিত ও ছিন্নমূল মানুষের পাশে দাঁড়িয়েছেন। শুধু শীতবস্ত্র উপহার বিতরণ নয়, এই এলাকার মানুষকে বিভিন্নভাবে সহযোগিতা করে যাচ্ছেন তিনি। এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যাক্ত করেন তিনি।
অনুষ্ঠানের সভাপতি অল কমিউনিটি ক্লাব লিমিডেটের সদস্য আর্থ মুভিং সলিউশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার মুজিবুল হক বলেন, মানুষের সেবা ও দেশের সেবা করায় আমার মূল উদ্দেশ্য। অল কমিউনিটি ক্লাবের পক্ষ থেকে আমরা সারাদেশে শীতবস্ত্র উপহার বিতরণ করছি। আমার এলাকাকেও প্রাধান্য দিয়েছি। আমি আপনাদের এলাকার সন্তান। আমি আজীবন দুঃখ ও সুখে আপনাদের পাশে থাকতে চাই। আর এলাকার অসহায় মানুষের যেকোনো সমস্যায় আমাদের সাথে যোগাযোগ করবেন।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More