দামুড়হুদা ও জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ২০টি অক্সিজেন সিলিন্ডার সেট প্রদান

দামুড়হুদা অফিস: চুয়াডাঙ্গার দামুড়হুদা ও জীবননগর স্বাস্থ্য কমপ্লেক্সে নিজ তহবিল থেকে ২০টি অক্সিজেন সিলিন্ডার ও আনুষাঙ্গিক সামগ্রী প্রদান করলেন চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজি আলী আজগার টগর। রোববার দুপুরে ও সোমবার বিকেলে চুয়াডাঙ্গা-২ নির্বাচনী এলাকার দামুড়হুদা ও জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১০টি করে ২০টি সিলিন্ডার ও আনুষাঙ্গিক সামগ্রী প্রদান করা হয়। কোভিড-১৯ আক্রান্ত রোগীর সংখ্যা ব্যাপকহারে বেড়ে যাওয়ায় আক্রান্ত ব্যক্তিদের চিকিৎসা সহায়তার জন্য সংসদ সদস্য আলী আজগার টগরের পক্ষে সহোদর দামুড়হুদা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলী মুনছুর বাবু এ সিলিন্ডার প্রদান করেন। সোমবার বিকেলে দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসারের অফিস কক্ষে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা আবু হেনা মোহাম্মদ জামাল শুভ’র নিকট ৫টি সিলিন্ডার ও আনুষাঙ্গিক সামগ্রী তুলে দেন। একইভাবে একই দিনে জীবননগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শিমু আক্তারের নিকট ৫টি সিলিন্ডার আনুষাঙ্গিক সামগ্রী তুলে দেন। এর আগে রোববার দুপুরে দামুড়হুদা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলী মুনছুর বাবু দামুড়হুদা ও জীবননগর স্বাস্থ্য কমপ্লেক্সে ৫টি করে ১০টি সিলিন্ডারসহ আনুষাঙ্গিক সামগ্রী একই কর্মকর্তাদের হাতে তুলে দেন।
এ সময় উপস্থিত ছিলেন, দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার দিলারা রহমান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুদীপ্ত কুমার সিংহ ও দামুড়হুদা সদর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক চুয়াডাঙ্গা জেলা পরিষদের সদস্য মো. শফিউল কবির ইউসুফ। জীবননগরে উপস্থিত ছিলেন জীবননগর উপজেলা নির্বাহী অফিসার এসএম মুনিম লিংকন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম মতুর্জা, উপজেলা পরিষদের চেয়ারম্যান হাফিজুর রহমান, সাবেক উপজেলা চেয়ারম্যান, আব্দুল লতিফ অমলসহ ইউপি চেয়ারম্যানগণ।

 

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More