বিপুল পরিমাণ নেশাজাতীয় ইনজেকশনসহ হাজরাহাটির রহিমা আটক

চুয়াডাঙ্গার গমপট্টি এলাকায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের অভিযান

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় বিপুল পরিমাণ নেশাজাতীয় ইনজেকশনসহ এক নারী মাদককারবারিকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। গতকাল শুক্রবার বিকেলে শহরের গমপট্টি এলাকা থেকে তাকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে উদ্ধার করা হয় ১ হাজার ১শ’ অ্যাম্পুল বুপ্রেনরফাইন ইনজেকশন। পরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলাসহ তাকে চুয়াডাঙ্গা সদর থানায় সোপর্দ করা হয়। আটককৃত নারী মাদককারবারি রহিমা বেগম (৪২) চুয়াডাঙ্গা পৌর এলাকার হাজরাহাটি স্কুলপাড়ার হাফিজুর রহমানের স্ত্রী।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল শুক্রবার বিকেলে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর জানতে পারে শহরের রেল স্টেশন এলাকায় মাদককারবারি অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে বিকেল ৫টার দিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর চুয়াডাঙ্গা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক শরীয়ত উল্লাহর নেতৃত্বে পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন, উপপরিদর্শক আকবর আলী, উপপরিদর্শক সাহারা ইয়াসমিন সঙ্গীয় ফোর্সসহ রেল স্টেশন এলাকায় অভিযান চালান। অভিযানকালে গমপট্টি এলাকা থেকে আটক করা হয় নারী মাদককারবারি রহিমা বেগমকে। তার কাছে থাকা একটি ব্যাগ তল্লাশি করে উদ্ধার করা হয় ১ হাজার ১শ’ অ্যাম্পুল বুপ্রেনরফাইন ইনজেকশন। পরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলাসহ তাকে চুয়াডাঙ্গা সদর থানায় সোপর্দ করা হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More