মাদরাসাছাত্র অপহরণের রহস্য ফাঁস : ঝিনাইদহের মঙ্গলপৈতার আরিফুল গ্রেফতার

ঝিনাইদহ প্রতিনিধি: ভ্যান পাওয়ার লোভে মাদরাসাছাত্রকে অপহরণের ঘটনায় আরিফুল ইসলাম (৩৮) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার ভোরে যশোরের অভয়নগর থানার নওয়াপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার আরিফুল ঝিনাইদহের কালীগঞ্জ থানার মঙ্গলপৈতা গ্রামের মৃত খালেক তালুকদারের ছেলে।

পুলিশ জানায়, উপজেলার আলীপুর ইউনিয়নের এনায়েতপুর গ্রামের সৌদি প্রবাসী শাজাহান মোল্লার ছেলে জুবায়ের হোসেন রিফাদ রাজবাড়ী জেলা শহরের দারুল উলুম ভাজনচালা মাদরাসার হাফেজিয়া শাখার ছাত্র। চলতি বছরের ১১ মার্চ সকালে শহরের শহীদ খুশি রেলওয়ে ময়দানে কয়েকজন বন্ধু খেলাধুলা করছিল। এ সময় অপরিচিত এক ব্যক্তি তাদের কাছে আসেন এবং নানা ধরনের গল্প করেন। এক পর্যায়ে ওই ব্যক্তি মোবাইল ফোনের লোভ দেখিয়ে রিফাদকে নিয়ে রাজবাড়ী প্রেসক্লাবের সামনে থেকে ব্যাটারিচালিত অটোরিকশায় ওঠেন। এরপর থেকেই রিফাদের কোনো সন্ধান পাওয়া যাচ্ছিল না। এ নিয়ে ওই ছাত্রের মা রিক্তা বেগম রাজবাড়ী সদর থানায় অভিযোগ করেন। ঘটনার দুদিন পর ১৩ মার্চ দুপুরে নিজবাড়ির এলাকা থেকে রিফাদকে উদ্ধার করা হয়। তার বক্তব্যে ও সিসিটিভির ফুটেজ অনুযায়ী ঝিনাইদহ, বেনাপোল, যশোরসহ বিভিন্ন অঞ্চলে রাজবাড়ী থানার একটি টিম কাজ শুরু করে। ২৭ এপ্রিল যশোর জেলার অভয়নগর থানার নওয়াপাড়া এলাকায় অপহরণকারীর সন্ধান পাওয়া যায়। বৃহস্পতিবার ভোরে অভিযান চালিয়ে অভিযুক্ত আরিফুল ইসলামকে গ্রেফতার করে নিয়ে আসে পুলিশ। অপহরণের বিষয় স্বীকার করে আরিফুল ইসলাম জানান, কালীগঞ্জের বাশারের ছেলে জুয়েল ও সবুরের নির্দেশে তিনি ওই ছাত্রকে অপহরণ করেন। এর জন্য তিনি পেয়েছেন ৩০০ টাকা। কাজ সফল হলে তাকে একটি ভ্যান দেয়ার কথা ছিল। মোবাইল ফোন দেয়ার কথা বলে রাজবাড়ী থেকে রিফাদকে অপহরণ করে নিয়ে ঝিনাইদহের কালীগঞ্জ ও যশোরসহ বিভিন্ন জায়গায় রাখেন আরিফুল। তবে রিফাদের বাড়ির কোনো নম্বর ও সুবিধা পাননি অপহরণকারীরা।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More