সভাপতি ও প্রধান শিক্ষকের নিকটজন পাচ্ছেন নিয়োগ

স্টাফ রিপোর্টার: আলমডাঙ্গার খাসকররা মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি ও প্রধান শিক্ষকের বিরুদ্ধে নিয়োগ বাণিজ্যের অভিযোগ উঠেছে। তারা টাকার বিনিময়ে নিকটজনদের নিয়োগ দেয়ার পাঁয়তারা করছেন। আজ চুয়াডাঙ্গার ভি.জে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে এ নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হবে। কিন্তু এই পরীক্ষা নামমাত্র নেয়া হবে বলে অভিযোগকারীরা জানান।
এলাকার একাধিক সুত্রে জানা গেছে, চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার খাসকররা মাধ্যমিক বিদ্যালয়ে একজন অফিস সহকারী কাম মুদ্রাক্ষরিক (পুরুষ) ও একজন নিরাপত্তাকর্মী নিয়োগ দেয়ার জন্য ইতঃপূর্বে পত্রিকায় বিজ্ঞাপন প্রচার করা হয়। আজ বুধবার সকাল ১০টায় চুয়াডাঙ্গার ভি.জে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হবে। অফিস সহকারী কাম মুদ্রাক্ষরিক (পুরুষ) পদে ৪ জন ও নিরাপত্তাকর্মী পদে ৯ জন আবেদন করেন। দুটি পদের বিপরীতেই প্রধান শিক্ষক মো. গোলাম সিদ্দিক একাধিক প্রার্থীর নিকট থেকে মোটাঅঙ্কের অর্থ গ্রহণ করেছেন বলে গুঞ্জন রয়েছে। বিদ্যালয়ের সভাপতি বিল্লাল গনির ছেলে রাশিদুল ইসলাম ওরফে রাশেদকে অফিস সহকারী কাম মুদ্রাক্ষরিক (পুরুষ) পদে এবং প্রধান শিক্ষক গোলাম সিদ্দিকের বড় ভাই ইউনুস আলীর মেয়ে নুসরাত জাহান রিতাকে নিরাপত্তাকর্মী পদে নিয়োগ দেয়া হচ্ছে বলে অভিযোগ উঠেছে। বিষয়টি নিয়ে এলাকাবাসীর মধ্যে চাপা উত্তেজনা বিরাজ করছে বলে একাধিক ব্যক্তি জানিয়েছেন। এ ব্যাপারে প্রধান শিক্ষক গোলাম সিদ্দিকের মোবাইলে একাধিকবার কল করা হলেও তিনি রিসিভ করেননি।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More