স্টার গোল্ড ইলেকট্রনিক্স অ্যান্ড স্টার গোল্ড এগ্রো ফার্ম’র জিএম ছয়ঘরিয়ার নাসির উদ্দিনের বিরুদ্ধে যৌতুক আইনে মামলা

দামুড়হুদা অফিস: স্টার গোল্ড ইলেকট্রনিক্স অ্যান্ড স্টার গোল্ড এগ্রো ফার্ম লিমিটেড কোম্পানির জিএম নাসির উদ্দিনের বিরুদ্ধে নওগাঁ জেলার পতিœতলা থানায় যৌতুক আইনে মামলা দায়ের করা হয়েছে। আর ওই মামলায় নওগাঁ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত তাকে আগামী ১৫ দিনের মধ্যে আদালতে হাজির হওয়ার নির্দেশ দিয়েছেন।
জানা যায়, গত ২০১৬ সালের ২৪ নভেম্বর নওগাঁ জেলার পতিœতলা থানার ছোট চাঁদপুর গ্রামের আকবার আলীর মেজ মেয়ের সাথে বিয়ে হয় দর্শনার পার কৃষ্ণপুর-মদনা ইউনিয়নের ছয়ঘরিয়া গ্রামের দাউদ আলীর ছেলে স্টার গোল্ড ইলেকট্রনিক্স অ্যান্ড স্টার গোল্ড এগ্রো ফার্ম লিমিটেড কোম্পানির জিএম নাসির উদ্দিনের। বেশ কিছুদিন তাদের সংসার বেশ ভালোভাবেই চলছিলো। এর একপর্যায়ে নাসির উদ্দিন তার স্ত্রীকে যৌতুকের জন্য নির্যাতন শুরু করে। নাসির উদ্দিনের শ্বশুরবাড়ির লোকজন মেয়ের সুখের কথা চিন্তা করে দুই তিনবারে কয়েক লাখ টাকা দেয়। এরপর কিছুদিন পর আবারও যৌতুক দাবি করে নাসির উদ্দিন। বাধ্য হয়ে তার স্ত্রী স্বামী নাসির উদ্দিনের বিরুদ্ধে নওগাঁ জেলার পতিœতলা থানায় ২০১৮ সালের যৌতুক নিরোধ আইনের ৩ ধারায় একটি মামলা দায়ের করেন। ওই মামলার পলাতক আসামি নাসির উদ্দিনকে নওগাঁ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত আগামী ১৫দিনের মধ্যে আদালতে হাজির হওয়ার নির্দেশ দেন। অন্যথায় পলাতক আসামি নাসির উদ্দিনের অনুপস্থিতিতেই বিচারকার্য সম্পন্ন করা হবে বলেও আদালতের হাজির হওয়ার বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।
উল্লেখ্য, নাসির উদ্দিনের তৃতীয় স্ত্রী নওগাঁ জেলার পতিœতলা থানার ছোট চাঁদপুর গ্রামের আকবর আলীর মেয়ে। তার দ্বিতীয় স্ত্রীর এক ছেলে ও এক মেয়ে রয়েছে। ১ম স্ত্রীর সাথে তার ছাড়াছাড়ি হয়েছে বলে জানা গেছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More