জাতির জনকের স্বপ্নের বাংলাদেশে আমরা অচিরেই আসতে যাচ্ছি

মুজিবনগরে উপজেলা প্রশাসনের আয়োজনে মতবিনিময়সভায় জেলা প্রশাসক ড. মোহাম্মদ মুনসুর
শেখ সফি: ‘মুজিবনগর একটি আবেগের জায়গা, স্বাধীনতার স্মৃতি বিজড়িত স্থান। মানুষকে সেবা করার জন্য আমার সরকারি চাকরিতে আসা। আর মুজিবনগরে পোস্টিং হওয়ায় নিজেকে ধন্য মনে করছি। ৭৫ সালের কালো অধ্যায় শুরু হয় জাতির জনককে হারানোর মাধ্যমে। মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত হয়ে জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা ও ডিজিটাল বাংলাদেশ গড়ে তোলার প্রত্যয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন উন্নয়নের মহাসড়কে অবস্থান করছে। দেশে এখন না খেয়ে থাকার মানুষ খুঁজে পাওয়া যাবে না।’ গতকাল সোমবার মুজিবনগর পর্যটন মোটেলে মুজিবনগর উপজেলা প্রশাসনের আয়োজনে মতবিনিময়সভায় উপরোক্ত কথাগুলো বলেছেন মেহেরপুরের নবাগত জেলা প্রশাসক ড. মোহাম্মদ মুনসুর আলম।
তিনি আরো বলেন, জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন প্রধানমন্ত্রীর একজন আস্থাভাজন মানুষ হিসেবে পরিচিত। জনপ্রশাসন প্রতিমন্ত্রীর নেতৃত্বে দেশ সফলভাবে করোনা মোকাবেলার নেতৃত্ব দিয়েছেন। জাতির জনকের স্বপ্নের বাংলাদেশে আমরা অচিরেই আসতে যাচ্ছি। গতকাল সোমবার বেলা ১১টায় মুজিবনগর পর্যটন মোটেলে মুজিবনগর উপজেলা প্রশাসনের আয়াজনে উপজেলার জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা, সুধীজন ও সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন মেহেরপুরের নবাগত জেলা প্রশাসক ড. মোহাম্মদ মুনসুর আলম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার উসমান গনি। বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান জিয়াউদ্দীন বিশ্বাস, মুজিবনগর থানা ইনচার্জ (ওসি) মো. আব্দুল হাশেম। এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা খাতুন, বীর মুক্তিযোদ্ধা হারুন, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও মহাজনপুর ইউপি চেয়ারম্যান আলহাজ আমাম হোসেন মিলু, জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক ও বাগোয়ান ইউপি চেয়ারম্যান আয়ূব হোসেন, মোনাখালী ইউপি চেয়ারম্যান মফিজুর রহমান, দারিয়াপুর ইউপি চেয়ারম্যান তৈফিকুল বারী বকুল, কৃষি অফিসার আনিসুজ্জামান খান, আ.লীগ নেতা রফিকুল ইসলাম তোতা ও মুজিবনগর প্রেসক্লাবের সভাপতি মুন্সী ওমর ফারুক প্রমুখ। অনুষ্ঠানে উপজেলার জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা, বীরমুক্তিযোদ্ধা, সুধীজন ও বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান পরিচালনায় ছিলেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা বিপ্লব কুমার কু-ু। অনুষ্ঠানে শুরুতে নবাগত জেলা প্রশাসক ড. মোহাম্মদ মুনসুর আলমকে ফুলেল শুভেচ্ছা জানান উপজেলা নির্বাহী অফিসার উসমান গনি।

এছাড়া, আরও পড়ুনঃ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More