রাজধানীর বনশ্রীতে মিনিস্টার হাইটেক পার্ক লিমিটেডের মেগা শো-রুমের যাত্রা শুরু

স্টাফ রিপোর্টার: ঢাকার বনশ্রীতে দেশের অন্যতম বৃহৎ ইলেক্ট্রনিক্স কোম্পানি মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেডের নতুন মেগা শো-রুমের উদ্বোধন করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেলে শো-রুমটি উদ্বোধন করেন মিনিস্টার গ্রুপের চেয়ারম্যান ও এফবিসিসিআই’র ভাইস প্রেসিডেন্ট এম. এ. রাজ্জাক খান রাজ। শো-রুম উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মিনিস্টার-মাইওয়ান গ্রুপের বিজনেস ডেভেলপমেন্ট বিভাগের জেনারেল ম্যানেজার মো. রফিকুল ইসলাম লিটন, জেনারেল ম্যানেজার সেলস এন্ড মার্কেটিং মো. রিয়াজ মাহমুদ, মিনিস্টার-মাইওয়ান গ্রুপের সহকারী পরিচালক-সেলস এন্ড মার্কেটিং (ঢাকা জোন) মো. সজিবুল ইসলামসহ ঊর্ধ্বতন কর্মকর্তাগণ, স্থানীয় ব্যবসায়ী নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ ।

নতুন এ শো-রুম উদ্বোধনের ফলে রাজধানীবাসী আরও একটি নতুন মেগা শো-রুম পেলো। যেখানে গ্রাহকরা খুব সহজে মিনিস্টারের সকল ইলেক্ট্রনিক্স ও হোম অ্যাপ্লায়েন্স এবং হিউম্যান কেয়ার পণ্য খুব সহজে সাশ্রয়ী মূল্যে ক্রয় করতে পারবে। তাছাড়া এই শো-রুমে পাওয়া যাবে আকর্ষণীয় অফারে আকর্ষণীয় সকল মিনিস্টারের পণ্য। একই সাথে উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষে মিনিস্টারের নতুন শোরুমে চলছে বিশেষ অফার ও ডিসকাউন্ট।

মিনিস্টার গ্রুপের চেয়ারম্যান ও এফবিসিসিআই’র ভাইস প্রেসিডেন্ট এম. এ. রাজ্জাক খান রাজ বলেন, ‘দেশীয় পণ্যে বিশ্বজয়ের লক্ষ্যে আমরা বিভিন্ন ডিজাইনের ইলেক্ট্রনিক্স পণ্যসহ হিউম্যান কেয়ার প্রোডাক্টস নিয়ে এসেছি। যা ইতোমধ্যে মানুষের মন জয় করে নিয়েছে। তারই ভিত্তিতে রাজধানীবাসীর জন্য আরও একটি নতুন শো-রুম চালু করা হলো। আশা করি, এই শো-রুমটির মাধ্যমে বনশ্রীর আশেপাশের মানুষ খুব সহজেই সাশ্রয়ী মূল্যে দেশীয় পণ্য ফ্রিজ, এলইডি টিভি, এয়ার কন্ডিশনার, রাইস কুকার, ব্লেন্ডার, আয়রন, ইলেকট্রিক কেটলি, হিউম্যান কেয়ার প্রোডাক্টস ক্রয় করতে পারবে।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More