কিশোরীর আত্মহনন: অপরাধ ‘স্বীকার করেছেন’ আসামি স্বপন

ডেস্ক নিউজ: জামালপুরের মেলান্দহে চিরকুট লিখে স্কুলছাত্রীর আত্মহননের ঘটনায় গ্রেপ্তার হওয়া আসামি মো. তামিম আহম্মেদ স্বপন প্রাথমিক জিজ্ঞাসাবাদে অপরাধ ‘স্বীকার করেছেন’ বলে জানিয়েছে র্যাআব। র্যা ব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান শনিবার সকালে সংবাদ সম্মেলনে এই তথ্য জানিয়েছেন। এর আগে শনিবার সকাল ১১টার দিকে তামিম আহম্মেদ স্বপনকে (২৫) র্যা ব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পে আনা হয়।

আশিক উজ্জামান বলেন, শনিবার রাত ২টার দিকে ময়মনসিংহ সদর উপজেলার অষ্টধর ইউনিয়নের চরশশা গ্রাম থেকে মো. তামিম আহম্মেদ স্বপনকে গ্রেপ্তার করে র্যািব-১৪। তিনি বলেন, ‘তথ্যপ্রযুক্তি ব্যবহারের মাধ্যমে আসামির অবস্থান নিশ্চিত করে অভিযান পরিচালনা করে র্যাাব। গ্রেপ্তারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা স্বীকার করেছেন স্বপন।’ তিনি জানান, স্বপনকে শনিবার দুপুরের মধ্যে মেলান্দহ থানায় হস্তান্তর করা হবে।

এর আগে বৃহস্পতিবার সন্ধ্যায় নিজ বাড়িতে স্কুলছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে স্বজনেরা। তার মরদেহের পাশ থেকে দুটি চিরকুটও পাওয়া যায়। পরে শুক্রবার সকালে তামিম আহম্মেদ স্বপনকে গ্রেপ্তারের দাবিতে মেলান্দহ থানায় বিক্ষোভ করে স্থানীয়রা।

এ ঘটনায় শুক্রবার দুপুরে নিহত স্কুলছাত্রীর বাবা মেলান্দহ থানায় আত্মহত্যা প্ররোচনার অভিযোগে একটি মামলা দায়ের করেন। নিহতের পরিবারের দাবি, স্কুলে যাতায়াতের সময় আশামনিকে উত্ত্যক্তসহ বাজে মন্তব্য করত স্বপন। এর জের ধরেই আত্মহত্যা করে কিশোরী।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More