চুয়াডাঙ্গায় একই দিনে দুই ইউএনওর মোবাইল নম্বর ক্লোন

আলমডাঙ্গা ব্যুরো : চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার লিটন আলী ও চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাহী অফিসার সাদিকুর রহমানের মোবাইলফোন নম্বর ক্লোন করা হয়েছে ।

এ বিষয়ে আজ (৩ মে) সন্ধ্যা ৭ টায় আলমডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার নিজের ফেসবুক ওয়ালে একটি সতর্কতামূলক পোস্ট দিয়েছেন। পোস্টে তিনি উল্লেখ করেছেন যে, আলমডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসারের ০১৩১০২৪৩৭৭৭ নাম্বারটি ক্লোন করে কোন এক প্রতারকচক্র বিভিন্ন ব্যক্তি বা প্রতিষ্ঠানকে প্রতারিত করার চেষ্টায় আছে, এ বিষয়ে সকলকে তিনি সাবধান থাকার জন্য অনুরোধ করেন। একই সময়ে চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাহী অফিসার সাদিকুর রহমানের মোবাইলফোন নম্বর (০১৭১৮৬৪০৭২৫) ক্লোন করা হয়েছে উল্লেখ করে তিনি নিজের ফেসবুক ওয়ালে অনুরূপ পোস্ট দিয়েছেন। আলমডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার জানান, তার মোবাইলফোন নম্বর ক্লোন করে ইউপি চেয়ারম্যানেসহ বেশ কয়েকজনের নিকট প্রতারণার অপচেষ্টা করা হয়। পরে চেয়ারম্যানরা বিষয়টি ইউএনওকে অবহিত করেন । একই অভিযোগ করেছেন চুয়াডাঙ্গা সদর ইউএনও ।

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ মো: ফখরুল আলম খান মাথাভাঙ্গাকে জানান, রোববার রাত ১১টা পর্যন্ত ইউএনওর মোবাইল নম্বর ক্লোন সংক্রান্ত কোন অভিযোগ আসেনি ।একইভাবে আলমডাঙ্গা থানায় কোন অভিযোগ জমা পড়েনি বলে জানিয়েছেন আলমডাঙ্গা থানার ওসি মো: আলমগীর কবীর ।

@ফাইজার

এছাড়া, আরও পড়ুনঃ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More