জীবননগরে করোনায় লকডাউনে থাকাদের খাদ্য সহায়তায় উপজেলা প্রশাসন

জীবননগর ব্যুরো: জীবননগর পৌর শহরে করোনায় আক্রান্তের কারণে ৪টি ওয়ার্ড লকডাউন করা হয়েছে। লক ডাউনের কারণে দিন মজুর ও দরিদ্র মানুষেরা কাজ করতে না পারায় পরিবার পরিজন নিয়ে মানবেতরভাবে জীবন যাপন করছেন। এ অবস্থায় তাদের নিকট খাদ্য সহায়তা নিয়ে দাঁড়িয়েছে উপজেলা প্রশাসন। গত দুই দিন ধরে ৫৮টি পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। আজও কিছু পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করা হবে বলে জানা গেছে।
জীবননগর ইসলামী ব্যাংকের ৫ কর্মকতা-কর্মচারীসহ পৌরশহরের একজন প্রাইভেট চালক করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ায় জীবননগর পৌর এলাকার ৪টি ওয়ার্ড লকডাউন করা হয়েছে। ফলে পৌরসভার ২, ৪, ৮ ও ৯ নং ওয়ার্ডের লকডাউনের ভেতরে থাকা দিন মজুর ও অসহায় মানুষের আয়ের রাস্তা বন্ধ হয়ে পড়েছে। তারা কাজে যেতে পারছে না। ফলে পরিবার পরিজন নিয়ে তারা একপ্রকার মানবেতর জীবন যাপন করছে। এ অবস্থায় তাদের পাশে এসে দাঁড়িয়ে উপজেলা প্রশাসন। উপজেলা নির্বাহী অফিসার এসএম মুনিম লিংকন গত দুই দিনে এসকল ওয়ার্ডের ৫৮টি পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করেছেন। আজও তিনি কিছু পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করবেন। খাদ্য সহায়তার মধ্যে রয়েছে ২০ কেজি চালসহ ডাল, তেল, লবন, মসলা ও তরিতরকারী রয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More