মহরাষ্ট্রে ২৫ হাজার পিপিই দিলেন শাহরুখ খান

বিনোদন ডেস্ক: বলিউড সুপারস্টার শাহরুখ খান ভারতের মহারাষ্ট্র রাজ্যে করোনা মোকাবেলায় সামনের সারিতে থাকা মেডিক্যাল স্টাফদের জন্যে ২৫ হাজার পিপিই দিয়েছেন। রাজ্যের জনস্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী রাজেশ তোপে শাহরুখ খানকে ধন্যবাদ জানিয়ে টুইটারে বলেন, জনপ্রিয় এই অভিনেতার দেয়া এসব পিপিই স্বাস্থ্যকর্মীদের ব্যাপকভাবে সাহায্য করবে। এর জবাবে শাহরুখ খান মাইক্রোব্লগিং সাইটে বলেন, মহামারি কোভিড-১৯ মোকাবেলায় প্রত্যেকেই ঐক্যবদ্ধ আছেন। এর আগে মাইক্রোব্লগিং সাইটে বলা হয়েছিল, শাহরুখের এনজিও মীর ফাউন্ডেশন স্বাস্থ্যকর্মীদের জন্যে ৫০ হাজার পার্সোনাল প্রটেকটিভ ইকুইপমেন্ট (পিপিই) সরবরাহের বিষয়ে মহারাষ্ট্র ও পশ্চিম বঙ্গ সরকারের সঙ্গে কাজ করবে। এর কয়েক সপ্তাহের মধ্যে শাহরুখ খান এসব পিপিই সরবরাহ করলেন।

এদিকে সম্প্রতি শাহরুখ ও তার স্ত্রী গৌরি খান কোভিড-১৯ এর রোগীদের চিকিৎসার জন্যে তাদের চারতলা বিশিষ্ট বক্তিগত অফিস ভবন ব্যবহারের কথা বলেছেন।

উল্লেখ্য কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রীর দেয়া তথ্য অনুযায়ী, ভারতে মঙ্গলবার করোনায় মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৩৫৩ জনে এবং আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১০,৮১৫ জনে।

এছাড়া, আরও পড়ুনঃ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More