গাংনীতে করোনা উপগর্স নিয়ে এক জনের মৃত্যু

গাংনী প্রতিনিধি: মেহেরপুরের গাংনী উপজেলার বামন্দী পশ্চিমপাড়ায় জয়নাল হোসেন (৬৭) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। করোনাভাইরাস উপসর্গ নিয়ে মৃত্যু বরণ করায় নমুনা নমুনা সংগ্রহ করেছে স্বাস্থ্য বিভাগ।  মঙ্গলবার বেলা সাড়ে এগারটার দিকে নিজ বাড়িতে তার মৃত্যু হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, জয়নাল হোসেন একজন চিহ্নিত মাদকসেবী। পেশাগত কোন কাজ না থাকলেও নেশার তাড়নায় দিনের বেশিরভাগ সময় বিভিন্ন স্থানে যাওয়া আসা করে। এক সপ্তাহ ধরে সে জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিল। মৃত্যুর পর তাই করোনাভাইরাস আক্রান্তের বিষয়টি নিয়ে স্থানীয় মানুষের মাঝে সতর্কতা দেখা দেয়। করোনাভাইরাস উপসর্গের বিষয়টি আমলে নিয়ে নমুনা সংগ্রহ করে স্বাস্থ্য বিভাগ।

গাংনী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: এম রিয়াজুল আলম বলেন, নমুনা সংগ্রহ করে ল্যাবে পাঠানো হয়েছে। করোনাভাইরাস সংক্রমণরোধে মরদেহ বিশেষ ব্যবস্থায় দাফনের জন্য উপজেলা প্রশাসনকে অবহিত করা হয়েছে। এইকসাথে তার সংস্পর্শে যারা এসেছিলেন তাদেরকে সঙ্গরোধ (কোয়ারিন্টিন) করা হয়েছে। মৃত ব্যক্তির নমুনা পরীক্ষা রিপোর্ট হাতে পেলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবাইদুর রহমান বলেন, বামন্দী কবরস্থানে মরদেহ দাফন করা হয়েছে।

সোমবার (২৯ জুন) রাত দশটা পর্যন্ত জেলায়  মোট আক্রান্তের সংখ্যা ৭৪ । এর মধ্যে সদরে ৩৬, গাংনীতে ৩২ ও মুজিবনগরে ৬টি। মোট সুস্থ হয়েছেন ২৫ জন আর মৃত্যু ৫ জনের। সু্স্থদের মধ্যে সদরে ১২, গাংনীতে ১০ ও মুজিবনগরে ৩ জন। আক্রান্তদের মধ্যে অন্যত্র প্রেরণ করা হয়েছে ৫জনকে। তাই জেলায় বর্তমানে পজিটিভ রোগীর সংখ্যা ৩২ জন।

 

 

এছাড়া, আরও পড়ুনঃ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More