চুয়াডাঙ্গার জীবননগরে বিজিবি সাথে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত : দু’ বিজিবি সদস্য আহত

জীবননগর ব্যুরো, মাথাভাঙ্গা অনলাইন:

চুয়াডাঙ্গার জীবননগরে বডারগার্ড বাংলাদেশ (বিজিবি) ও চোরাকারবারীদের মধ্যে বন্দুকযুদ্ধের চিহ্নিত মাদক ব্যবসায়ী জসিম মন্ডল নিহত হয়েছে। এসময় চোরাকারবারীদের হামলায় আহত হয়েছেন বিজিবির দুই সদস্য।

গেল রোববার দিনগত রাত ১টার দিকে উপজেলার নতুনপাড়া গ্রামের একটি আমবাগানে ওই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে জসিমের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে জীবননগর থানা পুলিশ। এ ব্যাপারে নতুনপাড়া বিজিবি ক্যাম্পের ক্যাম্প কমান্ডার নায়েব সুবেদার হামিদুল ইসলাম বাদী হয়ে জীবননগর থানায় একটি মামলা দায়ের করেছেন। নিহত মাদক ব্যবসায়ী জসিম উদ্দিন একই গ্রামের মৃত আব্দুল করিম মন্ডলের ছেলে।

আজ সোমবার বেলা ১১টায় ঝিনাইদহ ৫৮ বিজিবির পরিচালক কামরুল আহসান এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, গতকাল রোববার সন্ধ্যায় নতুনপাড়া সীমান্তের মেইন পিলার ৬৬ কাছে নতুনপাড়া গ্রামের একটি আমবাগানের মধ্যে থেকে ২৩ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ চিহ্নিত মাদক ব্যবসায়ী জসিম উদ্দিনকে আটক করা হয়। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা চালিয়ে নতুনপাড়া গ্রামের ভরভরিয়া মাঠে রহমানের আমবাগানের মধ্যে থেকে ২ টি প্লাষ্টিকের বস্তায় ৩০০ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করা হয়। এসময় আটককৃত জসিম উদ্দিনকে সহযোগীরা তাকে ছিনিয়ে নেয়ার জন্য আচমকা টহল দলের উপরে আক্রমণ এবং গুলিবর্ষন করে। এতে টহল দলের ২ জন বিজিবি সদস্য গুরুতর আহত হয়। আত্মরক্ষার্থে টহল দল পাল্টা গুলি করলে মাদককারবারীরা পালিয়ে যায়। পালানোর সময় কুখ্যাত মাদক চোরাকারবারী জসিম উদ্দিন গুলিবিদ্ধ হয়। আহত জসিমকে উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। ঘটনাস্থল থেকে একটি ওয়্যার কাটার, ৩ টি কাঁচি, ১ টি দা, ১টি ছোরা ও ১টি হাসুয়া উদ্ধার করা হয়। এ ব্যাপারে জীবননগর থানায় মামলা দায়ের করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More