মানুষকে ঘরে রাখতে চুয়াডাঙ্গায় শক্ত অবস্থানে পুলিশ

স্টাফ রিপোর্টার: করোনা সতর্কতায় সাধারণ মানুষকে ঘরে রাখতে চুয়াডাঙ্গায় এবার শক্ত অবস্থান নিয়েছে আইনশৃঙ্খলা বাহিনী। গতকাল শুক্রবার সকাল থেকে অনেকটা মারমুখী আচরণে দেখা গেছে তাদেরকে। জেলা শহরের বিভিন্ন পয়েন্টে অবস্থান নিয়ে মোটরসাইকেলসহ বিভিন্ন যানবাহন জব্দ করে পুলিশ সদস্যরা। এ সময় অহেতুক রাস্তায় বের হওয়ার কারণে মারধরও করা হয়।
পুলিশের পাশাপাশি সেনাবাহিনীর সদস্যদেরকেও শক্ত অবস্থান নিতে দেখা যায়। জেলা শহরের চারটি উপজেলার পাশাপাশি বিভিন্ন হাট-বাজারগুলোতেও শক্ত অবস্থান নিয়ে মাইকিং করে সাধারণ মানুষকে ঘরে ফেরানোর চেষ্টা করেন সেনাবাহিনীর সদস্যরা।
এছাড়া সেনাবাহিনীর তত্ত্বাবধানে নির্বাহী ম্যাজিস্ট্রেটকে নিয়ে বিভিন্ন স্থানে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে যানবাহনে মামলার পাশাপাশি করোনা সতর্কতায় সরকারি নিদের্শনা না মানায় প্রায় ২৫ জনকে জরিমানা করা হয়।
চুয়াডাঙ্গা জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার বলেন, কোনো অবস্থাতেই এখন আর শিথিলতার সুযোগ নেই। সাধারণ মানুষকে ঘরে রাখতে এবার আমরা শক্ত অবস্থান নিয়ে মাঠে আছি। প্রয়োজনে যা যা করার দরকার আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তাই করবে। তিনি সকলকে ঘরে থাকারও আহ্বান জানান।

এছাড়া, আরও পড়ুনঃ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More