চুয়াডাঙ্গায় নতুন করে এক নারীসহ ২ জনের করোনাভাইরাস সনাক্ত

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় নতুন করে এক নারীসহ ২ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়ছেনে। আক্রান্তরা হলনে সদর উপজলোর বড়শলুয়া গ্রামে করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া যুবক জাহদিুল ইসলামরে বাবা ও পাশরে বাড়রি এক মহলিা।এ নয়িে জলোয় আক্রান্তরে সংখ্যা দাঁড়ালো ২৬ জন।ে এরমধ্যে সুস্থ হয়ে বাড়ি ফরিছেনে একজন ও মারা গছেনে ১ জন।
গতকাল সোমবার বলো ১১টায় চুয়াডাঙ্গা সভিলি র্সাজন ডা.এএসএম মারুফ হাসান বষিয়টি নশ্চিতি করছেনে। তনিি জানান, সকালে যশোর বজ্ঞিান ও প্রযুক্তি বশ্বিবদ্যিালয়রে ল্যাব থকেে আসা ১২টি নমুনার মধ্যে ২ জন করোনা শনাক্ত হয়ছেনে বলে প্রতবিদেন আস।ে তারা করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া যুবক জাহদিুল ইসলামরে বাবা ও পাশরে বাড়রি এক মহলিা। গলে ৩০ এপ্রলি করোনা উপর্সগ নয়িে মারা যায় জাহদিুল ইসলাম। পরে নমুনা পরীক্ষায় তার দহেে করোনার অস্তত্বি পাওয়া যায়।
এদকি,ে চুয়াডাঙ্গায় ভাইরাস সংক্রমতি জলো ঢাকা, গাজীপুর ও নারায়ণগঞ্জ থকেে চুয়াডাঙ্গায় আসা ২৮৭জন হোম কোয়ারন্টোইন,ে ১৪ জন হোম আইসোলশেনে ও ১০ জন হাসপাতাল আইসোলশেনে এবং ১১ জন প্রাতষ্ঠিানকি কোয়ারন্টোইনে রাখা হয়ছে।ে
উল্লখ্যে, গত ১৯ র্মাচ চুয়াডাঙ্গায় প্রথম করোনা ভাইরাসে আক্রান্ত হয় ইতালি ফরেত এক যুবক। তার বাড়ি আলমডাঙ্গায়। চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চকিৎিসা নয়িে সুস্থ্ হয়ে বাড়ি ফরিছেে ওই যুবক।

এছাড়া, আরও পড়ুনঃ
1 টি মন্তব্য
  1. Hasib বলেছেন

    আসসালামু আলাইকুম,
    বানানের দিকে একটু লক্ষ রাখবেন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More