২৪ ঘন্টায় মেহেরপুরে করোনায় মারা গেছে ৩ জন॥ শনাক্ত-৯

মেহেরপুর অফিস : করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে মেহেরপুর জেলায় মৃত্যুর সংখ্যা প্রতিদিনই বৃদ্ধি পাচ্ছে। গত ২৪ ঘন্টায় মেহেরপুরে নতুন করে ৩ জন রোগি মারা গেছেন। এছাড়া আক্রান্ত হয়েছেন মাত্র ৯ জন। আক্রান্তের হার শতকরা মাত্র ৬ ভাগ। বর্তমানে করোনা পজেটিভ হয়ে চিকিৎসা নিচ্ছেন ৩৩১ জন। প্রতিদিন মেহেরপুরে মৃত্যুর মিছিলে যোগ হচ্ছে নতুন নতুন মুখ। করোনা সংক্রমণে লম্বা হচ্ছে মৃত্যুর মিছিল। দিনে দিনে করোনা রোগীর সংখ্যা কম হলেও মৃত্যুর হার না কমায় মেহেরপুরে সচেতন মানুষের মাঝে বাড়ছে উদ্বেগ আর উৎকন্ঠা। করোনা সংক্রমন কমাতে মেহেরপুরের মানুষের মধ্যে সামাজিক দূরত্ব বজায় রাখতে ও মাক্স পরে ঘরের বাইরে বের হতে জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের তৎপরতা অব্যাহত রয়েছে।
গত ২৪ ঘন্টায় মেহেরপুর জেলায় নতুন আক্রান্ত ৯ জনের মধ্যে মেহেরপুর সদর উপজেলায় ২ জন ও গাংনী উপজেলায় ৭ জন রয়েছেন। এছাড়া এ পর্যন্ত শুধু করোনা আক্রান্ত রোগি মারা গেছেন ১৭৩ জন। গতকাল সোমবার রাতে সিভিল সার্জন ডা. মোঃ নাসির উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন।
মেহেরপুর সিভিল সার্জন অফিস সূত্রে আরো জানা যায়, কুষ্টিয়া ল্যাব থেকে ১৪৩ টি (পিসিয়ার ল্যাবে- ৭৬, এন্টিজেন- ৫৯ ও জিন এক্সপার্ট-০৮) নমুনা পরীক্ষার রিপোর্ট পাওয়া যায়। এর মধ্যে মাত্র ৯ জন করোনা রোগি চিহ্নিত হয়েছেন। বর্তমানে চিকিৎসাধীন মোট ৩৩১ জন করোনা রোগির মধ্যে সদর উপজেলার বাসিন্দা ৬২ জন, গাংনী উপজেলার বাসিন্দা ১৯৫ জন ও মুজিবনগর উপজেলার বাসিন্দা ৭৪ জন রয়েছেন। এছাড়া ট্রান্সফার হয়েছেন ১২০ জন। এদের মধ্যে সদর উপজেলার ৭৭ জন, গাংনী উপজেলার ১৮ জন ও মুজিবনগর উপজেলার ২৫ জন রয়েছেন। এ ছাড়া এ পর্যন্ত সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন ৩ হাজার ৮৫৮ জন। যার মধ্যে সদর উপজেলায় এক হাজার ৮২৫ জন, গাংনী উপজেলায় এক হাজার ৪৯৮ জন ও মুজিবনগর উপজেলায় রয়েছেন ৫৩৫ জন রয়েছেন। মারা যাওয়া ১৭৩ জনের মধ্যে সদর উপজেলায় ৮০ জন, গাংনী উপজেলায় ৫৪ জন ও মুজিবনগর উপজেলায় ৩৯ জন রয়েছেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More