ঝিনাইদহ ও কুষ্টিয়াসহ দেশের ৯ জেলায় নতুন ডিসি

স্টাফ রিপোর্টার: দেশের ৯ জেলায় নতুন জেলা প্রশাসক (ডিসি) নিয়োগ দেয়া হয়েছে। বৃহস্পতিবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়। ময়মনসিংহ, কুমিল্লা, দিনাজপুর, কুষ্টিয়া, হবিগঞ্জ, রাঙ্গামাটি, ঝিনাইদহ, জামালপুর ও ভোলা এই ৯ জেলায় নতুন ডিসি নিয়োগ দেয়া হয়েছে।

প্রজ্ঞাপনের তথ্য অনুযায়ী, জামালপুরের জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ এনামুল হককে ময়মনসিংহের জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট, হবিগঞ্জের জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মো. কামরুল হাসানকে কুমিল্লার জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট, বিদ্যুৎ বিভাগে সংযুক্ত উপসচিব খালেদ মোহাম্মদ জাকিকে দিনাজপুরের জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট, স্টেনদেনিং পাবলিক ফিন্যান্সিয়াল ম্যানেজমেন্ট প্রোগ্রাম সার্ভিস ডেলিভারির (এসপিএফএমএস) প্রোগ্রাম এক্সিকিউটিভ অ্যান্ড কো-অর্ডিনেটর মোহাম্মদ সাইদুল ইসলামকে কুষ্টিয়ার জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট, ভূমি মন্ত্রণালয়ের উপসচিব ইশরাত জাহানকে হবিগঞ্জের জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট, মন্ত্রিপরিষদ বিভাগের উপসচিব মোহাম্মদ মিজানুর রহমানকে রাঙ্গামাটির জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর একান্ত সচিব (উপসচিব) মো. মজিবুর রহমানকে ঝিনাইদহের জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট, ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান বিভাগে সংযুক্ত উপসচিব মুর্শেদা জামানকে জামালপুরের জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট এবং বাংলাদেশ জাতীয় সংসদ সচিবালয়ে সংযুক্ত উপসচিব মো. তৌফিক-ইলাহী-চৌধুরীকে ভোলার জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট হিসেবে নিয়োগ দেয়া হয়েছে।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More