আলমডাঙ্গায় পূর্ব শত্রুতার জেরে থানাপাড়ার ৩ যুবককে পিটিয়েছে গোবিন্দপুরের একদল যুবক

আলমডাঙ্গা ব্যুরো: পূর্বের মারামারির জেরে আলমডাঙ্গায় থানাপাড়ার ৩ যুবককে পিটিয়ে মারাত্মক জখম করেছে গোবিন্দপুরের একদল যুবক। ৫ জুন বিকেলে থানাপাড়ার কয়েকজন যুবন হাউসপুর ব্রিজের দিকে বেড়াতে গেলে গোবিন্দপুরের যুবকরা মারধর শুরু করে। এসময় থানাপাড়ার তপু, বাপ্পি ও গোবিন্দপুর মাঠপাড়ার সোহানকে পিটিয়ে মারাত্মক জখম করে রাস্তায় ফেলে রেখে পালিয়ে যায়। পরে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
জানাগেছে, পূর্বের শত্রুতার জের ধরে ১৬ মে সন্ধ্যার পর থেকে রাত ১০টা অবধি দফায় দফায় থানাপাড়া ও গোবিন্দপুরের যুবকদের মধ্যে মারামারি ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ ঘটনায় রাতেই ঘটনাস্থল থেকে পুলিশ গোবিন্দপুরের রবিউল ইসলামের ছেলে সুমন, লিটন আলীর ছেলে আলিম ও ইমরানকে গোবিন্দপুরের তিন যুবককে থানা পাড়া থেকে আটক করে। আটকের পরদিন থানায় বসে স্থানীয়ভাবে দুপক্ষের মধ্যে মিমাংসা হয়ে যায়। ওই মারামারির সূত্রধরে গতকাল বিকেলে হাউসপুর এলাকা থেকে থানাপাড়ার তপু , বাপ্পি ও গোবিন্দপুর মাঠপাড়ার সোহানকে বেধড়ক পিটিয়ে মারাত্মক জখম অবস্থায় রাস্তায় ফেলে রাখে গোবিন্দপুর গ্রামের সাগর, ইমরান, মামুন ও সাইফুল। থানাপাড়ার আহত বাপ্পী জানান, আমরা কয়েকজন মিলে বেড়াতে যাওয়ার সময় হাউসপুর এলাকায় থেকে গোবিন্দপুর গ্রামের সাগর, ইমরান, মামুন ও সাইফুলসহ বেশ কয়েকজন আমাদের পেছন থেকে মারার জন্য ধাওয়া করে। এসময় আমাদের সঙ্গে থাকা বাকিরা পালিয়ে গেলেও আমাদের তিনজনকে রড দিয়ে রাস্তায় ফেলে মারতে থাকে । আশপাশের লোকজন ছুটে এলে তারা পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন আমাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হারদী নিয়ে ভর্তি করে। এবিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More