আলমডাঙ্গায় পৃথক ভ্রাম্যমাণ আদালতে ৪ জনকে বিভিন্ন মেয়াদে কারাদ- ও জরিমানা

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গায় পৃথক ভ্রাম্যমাণ আদালত মাদকব্যবসায়ী ও সেবীসহ ৪ জনকে বিভিন্ন মেয়াদে কারাদ-াদেশ ও জরিমানা করেছেন। গতকাল বৃহস্পতিবার উপজেলা নির্বাহী অফিসার মো. লিটন আলী নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।
জানা গেছে, উপজেলার হাকীমপুর গ্রামের মৃত জেল ম-লের ছেলে আজু (৪০) ও তালুককররা গ্রামের মৃত মোবারক আলীর ছেলে সিরাজুল ইসলাম (৪০) দীর্ঘদিন ধরে গাঁজা সেবন ও বিক্রি করে আসছিলো। গোপন সংবাদের ভিত্তিতে তিয়রবিলা ক্যাম্প পুলিশের ইনচার্জ এসআই মহব্বত আলী অভিযান চালিয়ে তাদেরকে গাঁজাসহ আটক করেন। আটকের উপজেলা নির্বাহী অফিসারের নিকট সংবাদ প্রদান করেন। পরে উপজেলা নির্বাহী অফিসার মো. লিটন আলী ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে আজুকে ৪ মাস ও সিরাজুলকে ৬ মাস বিনাশ্রম কারাদ- প্রদান করেন। এছাড়া আলমডাঙ্গা পৌর এক্সেঞ্জনপাড়ার আতিয়ার রহমানের ছেলে সজীব আলীকে গাঁজা ব্যবসায় ও সেবনের দায়ে ১০ হাজার টাকা জরিমানা করেছেন। সন্ধ্যায় জুয়া খেলার অপরাধে হাটবোয়ালিয়া গ্রামের সোহবারের ছেলে জিয়ার আলীকে ৬শ’ টাকা জরিমানা করেন। এসময় আলমডাঙ্গা থানার এসআই আতিকুর রহমান জুয়েল উপস্থিত ছিলেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More