মেহেরপুরে পথচারী ও গণপরিবহণে জনসচেতনামূলক লিফলেট ও মাস্ক বিতরণ

মেহেরপুর অফিস: করোনা মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি নির্দেশে পথচারী ও অটোরিকশাসহ বিভিন্ন গণপরিবহণে জনসচেতনামূলক লিফলেট ও মাস্ক বিতরণ করেছে মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ মেহেরপুর জেলা শাখা। শনিবার জেলা আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের উদ্যোগে ১ হাজার মাস্ক ও জনসচেতনামূলক লিফলেট বিতরনণ করা হয়।
মেহেরপুর জেলা আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সভাপতি মুজিবুল হক মিলনের সভাপতিত্বে জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক সরফরাজ হোসেন মৃদুল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে লিফলেট ও মাস্ক বিতরণের উদ্বোধন করেন।
উদ্বোধনকালে তিনি বলেন, করোনা ভাইরাস ইতোমধ্যে ব্যাপকহারে ছড়িয়ে পড়েছে। এই ভাইরাস থেকে আমাদের বাঁচতে হলে অবশ্যই সচেতন হতে হবে। সেই সাথে স্বাস্থ্যবিধি মেনে আমাদের চলাচল করতে হবে। করোনা ভাইরাস প্রতিরোধে মাস্ক একটি গুরুত্বপূর্ণ উপকরণ। তাই আমরা অন্তত মাস্কটা ব্যবহার করার চেষ্টা করবো। এসময় শহরের কলেজমোড়, হাসপাতাল মোড়ে সাধারণ মানুষের মাঝে ১ হাজার মাস্ক বিতরণ করা হয়।
উপস্থিত ছিলেন মেহেরপুর সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ আদিব হোসেন আসিফ, কেন্দ্রীয় কমিটির মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক রন্টু, জেলা আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম রাজিব, সিনিয়র সহ-সভাপতি রাজু আহমেদ লিটিল, সহ-সভাপতি মিনারুল ইসলাম মিনার, জাহিদ হাসান, তরুণ আহমেদ, মাহবুব জামান সোহাগ, সাহাবুল ইসলাম, সদর উপজেলা সাধারণ সম্পাদক সুজাউদ্দিন সুজন, প্রচার সম্পাদক মনিরুল ইসলাম মনি, উপ-প্রচার সম্পাদক আব্দুর রহিম, সুচল, সুমন, সুজন ও আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের নেতাকর্মীরা মাস্ক বিতরণ অনুষ্ঠানে অংশ নেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More